BREAKING NEWS

২১ ফাল্গুন  ১৪২৭  শনিবার ৬ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

সঙ্গমে রাজি হন না ষষ্ঠ স্ত্রী, এবার সপ্তম কনের খোঁজে ৬৩ বছরের বৃদ্ধ

Published by: Abhisek Rakshit |    Posted: January 25, 2021 9:56 pm|    Updated: January 25, 2021 9:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রী যৌন সঙ্গমে রাজি হন না, সেই জন্য গুজরাটের (Gujrat) সুরাটের বাসিন্দা ৬৩ বছরের এক বৃদ্ধ আবারও বিয়ে করতে চলেছেন! শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। এখানেই শেষ নয়, অবাক হওয়ার মতো আরও বিষয় রয়েছে। এটি ওই ব্যক্তির দ্বিতীয় বিয়ে নয়, সপ্তম বিয়ে!

জানা গিয়েছে, আয়ুব দেগিয়া নামে ওই চাষি সুরাটের (Surat) একটি গ্রামে থাকেন। গত বছরের সেপ্টেম্বর মাসেই ষষ্ঠ বিয়ে করেন। তাও আবার নিজের থেকে ২১ বছরের ছোট একটি মেয়েকে। যদিও ডিসেম্বর মাসেই আলাদা হয়ে যান। আর কারণ হিসেবে জানান, স্ত্রী তাঁর সঙ্গে যৌন সম্পর্কে রাজি হন না, তাই এই সিদ্ধান্ত। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, আমার ডায়বেটিস, হৃদরোগ এবং অন্যান্য কিছু সমস্যা রয়েছে। কিন্তু তার স্ত্রী ইনফেকশনের দোহাই দিয়ে কখনই যৌন সঙ্গমে রাজি হত না। আর তাই স্ত্রীকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

[আরও পড়ুন: OMG! পাঁচ মাসে ৩১ বার করোনা পরীক্ষা, প্রতিবারই রিপোর্ট পজিটিভ এই মহিলার]

ওই ব্যক্তির প্রথম স্ত্রী এখনও জীবিত। তিনি একই গ্রামেই থাকেন। দুজনের পাঁচ সন্তানও রয়েছে। প্রত্যেকেরই বয়স ২০ থেকে ৩৫ বছরের মধ্যে। কিন্তু ষষ্ঠ স্ত্রীকে ডিভোর্স দিলেও এখন আর প্রথম জনের কাছে যাননি আয়ুব। উলটে অল্পবয়সি আরেকজনের সঙ্গে নাকি থাকছেন। এদিকে, প্রথমে স্বামীর এই কুকীর্তি কথা জানতেন না আয়ুবের ষষ্ঠ স্ত্রী। কিছু না জেনেই বিয়ে সেরে ফেলেছিলেন। বর্তমানে সমস্তটা জানার পরই পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি। এই প্রসঙ্গে মহিলার উকিল জানান, তাঁর মক্কেল বিধবা। সেটারই সুযোগ নেয় আয়ুব। ওই মহিলার খেয়াল রাখা, সাহায্য করা, পাশে থাকার কথা বলে বিয়েও সেরে ফেলেন। কিন্তু কিছুদিন পরই তাঁর আসল স্বরূপ বেরিয়ে আসে। এমনকী স্ত্রীকে বোনের বাড়িতে রেখে আসেন। এরপরই স্বামীর আসল পরিচয় জানতে পারেন ওই মহিলা।

[আরও পড়ুন: OMG! অস্ত্রোপচার করিয়ে নিজের উচ্চতা ২ ইঞ্চি বাড়িয়ে নিলেন যুবক! জানেন কত খরচ?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement