ad
ad

Breaking News

Sex

‘রোগ’ সারাতে যৌনতার নিদান ডাক্তারের! মহিলাকে নিয়ে হোটেলে যেতেই বিপাকে প্রতারক

অভিযোগ, অন্তত ১৫ জন মহিলাকে এভাবেই ঠকিয়েছেন তিনি।

Italian doc caught on cam trying to get intimate with a woman। Sangbad Pratidin

ছবি: প্রতীকী

Published by: Biswadip Dey
  • Posted:December 2, 2021 6:26 pm
  • Updated:December 2, 2021 6:28 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বারবার চেষ্টা করেও আসছিল না সন্তান। এই অবস্থায় চিকিৎসকের দ্বারস্থ হয়েছিলেন এক মহিলা। প্রৌঢ় সেই চিকিৎসক তাঁকে নিদান দেন এক আশ্চর্য চিকিৎসার। জানিয়ে দেন, একটি মাত্র চিকিৎসাতেই গর্ভে সন্তান আসবে ওই মহিলার। আর সেই চিকিৎসা পদ্ধতির নাম- যৌনতা! এমনই আজব এক ডাক্তারের দেখা মিলেছে ইটালিতে (Italy)। ৬০ বছরের জিওভানি মিনিলো নামের সেই ডাক্তারকে হাতে নাতে ধরে ফেলেছে এক টিভি চ্যানেল। অর্ধনগ্ন অবস্থায় সঙ্গমে উদ্যত জিওভানি অবশ্য থতমত খেয়ে জানিয়ে দিয়েছেন, তিনি যা করেছেন তা তাঁর রোগিণীদের ভাল করার জন্যই।

ঠিক কী হয়েছিল? ‘ডক্টর ম্যাজিক ফ্লুট’ নামের ওই ডাক্তারের দ্বারস্থ হয়েছিলেন এক মহিলা। সন্তানের জন্ম দিতে ইচ্ছুক ওই মহিলা কিছুতেই গর্ভধারণ করতে পারছিলেন না। সেই সময়ই পুরোদস্তুর মিথ্যে কথা বলেন ওই ডাক্তার। দাবি করেন, মহিলা নাকি হিউম্যান পাপিলোমা ভাইরাসে সংক্রমিত। যার থেকে ক্যানসারও হতে পারে! বাঁচতে হলে একটাই উপায়। যৌনতা।

[আরও পড়ুন: ধর্ষণের পর খুন? বানতলায় আইটি হাবের পাশে নির্মীয়মাণ বহুতলে তরুণীর দেহ উদ্ধারে রহস্য]

এমন আজব নিদান শুনে ওই মহিলার সন্দেহ হয়। এরপরই তিনি আইনজীবীর সঙ্গে যোগাযোগ করেন। এরপর ডাক্তারের সঙ্গে তাঁর কথোপকথন রেকর্ড করে পাঠিয়ে দেন ইটালির চ্যানেল ‘লে লেনে’কে। এরপরই ডাক্তারের পর্দা ফাঁস করতে আসরে নেমে পড়ে ওই চ্যানেল। তারাই নিয়োগ করে এক মহিলাকে। সেই মহিলাও রোগী সেজে হাজির হন ‘ডক্টর ম্যাজিক ফ্লুটে’র কাছে। দাবি ছিল একই। সন্তানের মা হতে পারছেন না। একই ভাবে তাঁকেও যৌনতার নিদান দেন ডাক্তারবাবু। সেই সঙ্গে জানিয়ে দেন, তাঁর সঙ্গে যৌনতা করলে মহিলার ইমিউনিটিও বাড়বে। তিনি ভ্যাকসিন নিয়েছেন বলেই এটা সম্ভব হবে। মহিলা দিব্যি রাজি হয়ে যাওয়ার ভান করেন। ডাক্তারবাবু একটা হোটেলের রুমও বুক করে ফেলেন। বুঝতে পারেননি, সেখানেই তাঁর জন্য পাতা হচ্ছে ফাঁদ।

যৌনতার আগে তিনি ওই মহিলাকে বলেন, তাঁরা সঙ্গম করবেন কন্ডোম বা কোনও রকম সুরক্ষা ছাড়াই। কেননা দু’জনের মধ্যে কোনও কৃত্রিম ব্যবধান থাকলে কাঙ্ক্ষিত ‘ফল’ মিলবে না। এরপর নিজের পোশাক খুলতে শুরু করেন ওই ডাক্তার। স্বাভাবিক ভাবেই উত্তেজনার বশে তিনি প্রথমটা খেয়াল করেননি ঘরে ঢুকে পড়েছেন ‘লে লেনে’র সাংবাদিক। ধরা পড়ে অম্লান বদনে তিনি বলে দেন, ”আমি যা করছিলাম সবই আমার গবেষণার অংশ। এভাবে অনেকেরই উপকার করেছি আমি।”

[আরও পড়ুন: ফুলশয্যার রাতে মিলনে ভয়? টেনশন দূর করুন এই ৬ উপায়ে]

ইতিমধ্যেই ইটালির এক শল্য চিকিৎসক অভিযোগ জানিয়ে বলেছেন, ওই ডাক্তারের এটাই প্রথম ঘটনা নয়। অন্তত ১৫ জন মহিলাকে একই ভাবে বোকা বানিয়েছেন তিনি। কিন্তু এবার আর পালাতে পারেননি ‘ডক্টর ম্যাজিক ফ্লুট’। অভিযোগকারিণী জানিয়েছেন, তিনি বিষয়টি উপযুক্ত স্থানে নালিশ করবেন। ভবিষ্যতে যাতে আর কারও ক্ষতি করতে না পারেন প্রতারক, তা তিনি দেখবেন বলে জানিয়ে দিয়েছেন ওই মহিলা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ