৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! পর্নহাব-এ এলিয়েনদের যৌনজীবন জানতে বেশি আগ্রহী মানুষ

Published by: Sulaya Singha |    Posted: July 23, 2019 9:42 pm|    Updated: July 23, 2019 9:42 pm

People are now searching for aliens on Pornhub website

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচ্ছা, পৃথিবীর বাসিন্দাদের মতো কি এলিয়েনদেরও যৌনজীবন রয়েছে? কীভাবে সঙ্গমে লিপ্ত হয় তারা? মানবজাতির মতোই কি তাদের যৌন চাহিদা? নাকি তাঁদের সেক্স লাইফে লুকিয়ে অন্যরকম চমক! মনের কোণে কখনও উঁকি দিয়েছে এই প্রশ্নগুলো? আপনি না ভেবে থাকলেও বর্তমানে কিন্তু এমন কৌতূহলের উদ্রেক হয়েছে অনেকের মনেই। যার উত্তর পেতে পর্নহাব-এ ঢুঁ দিয়েছেন ইউজাররা।

[আরও পড়ুন: শরীর ভাল রাখতে কুঁড়েমিকে বিদায় জানিয়ে ভোরেই উঠুন, টিপস দিলেন বিশেষজ্ঞরা]

পর্নোগ্রাফির সাইট খুলে সাধারণত মনুষ্য জগতের নীল ছবির সন্ধানই করা হয়। কিন্তু জনপ্রিয় পর্ন সাইট পর্নহাব বলছে, গত কয়েকদিনে মানুষের পছন্দ এক্কেবারে বদলে গিয়েছে। তাঁরা বেশি আগ্রহী এলিয়েন অর্থাৎ ভিনগ্রহের প্রাণীর যৌনজীবনের বিষয়ে জানতে। শুধু তাই নয়, এরিয়া ৫১ সার্চ করেও তার রহস্য উদ্ঘাটনের চেষ্টা করেছেন অনেকে। কী এই এরিয়া ৫১? মার্কিন মুলুকের একটি বিশেষ জায়গা এলিয়েনদের কর্মকাণ্ডের স্থান হিসেবে চিহ্নিত করা আছে। সম্প্রতি এই বিষয়টি সোশ্যাল মিডিয়ায় দেদার চর্চায় ছিল। তৈরি হয়েছিল নানা মিমও। সেই স্থানে এলিয়েনরা রতিসুখে লিপ্ত কি না, তা জানার আগ্রহও এবার প্রকাশ করেছেন ইউজাররা। পর্নহাব-এর প্রকাশিত তথ্য অনুযায়ী, সম্প্রতি সাইটে সবচেয়ে বেশি সার্চ হয়েছে ‘এলিয়েন’ ও ‘এরিয়া ৫১’ লিখে। ১২ থেকে ১৬ জুলাইয়ের মধ্যে এরিয়া ৫১-এর সার্চ শূন্য থেকে বেড়ে দাঁড়িয়েছে ১ লক্ষ ৬০ হাজার। যার মধ্যে শুধু ৫৯ হাজার সার্চ হয়েছে ১৬ জুলাই-ই।

পাশাপাশি ‘এলিয়েন’ লিখে সার্চের পরিমাণও উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। কিন্তু সার্চ করে কী তথ্য পেলেন? কী ধরনের ভিডিওই বা তাঁদের সামনে ভেসে উঠল। না, সেবিষয়ে কিছু জানায়নি সাইটটি। এর জন্য আপনাকে নিজেই পর্নহাব-এ গিয়ে সার্চ করতে হবে। দেখুন তো এলিয়েনদের কোনও রহস্য উন্মোচন করতে পারেন কিনা।

[আরও পড়ুন: ফেস অ্যাপের ন্যায় প্রযুক্তির কল্যাণে ১৮ বছর আগে হারানো ছেলের হদিশ পেল পরিবার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement