১২ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মঙ্গল গ্রহে গিয়ে যৌনতায় লিপ্ত হতে চান, চাঁদা তুলছেন এই সমকামী যুগল

Published by: Suparna Majumder |    Posted: November 14, 2021 9:20 pm|    Updated: November 14, 2021 9:52 pm

This Lesbian couple raising funds to do this thing in Space | Sangbad Pratidin

ছবি - সংগৃহীত

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহাকাশ নিয়ে মানুষের আগ্রহের অন্ত নেই। আবার স্বপ্ন দেখারও শেষ নেই। এমনই স্বপ্ন দুই সমকামী যুগলের। মঙ্গল গ্রহে গিয়ে যৌনতায় লিপ্ত হতে চান তাঁরা। সেই তাগিদেই চাঁদা তুলছেন। আর ইতিমধ্যেই প্রায় পনেরো লক্ষ টাকা সংগ্রহ করে ফেলেছেন। 

সমকামী এই যুগলের নাম অ্যাডেলি ও রবি। বহুদিন ধরেই একসঙ্গে থাকেন তাঁরা। দু’জনেই স্ট্রিপচ্যাট নামের অ্যাডাল্ট ওয়েব সাইটের মডেল। নিয়মিত সেখানে ভিডিও আপলোড করেন। আবার লাইভ সম্প্রচারেও যৌনক্রিয়ার লিপ্ত হন। স্ট্রিপচ্যাট থেকে যা আয় হয় তাতে দিব্যি চলে যাচ্ছিল সমকামী যুগলের। কিন্তু আচমকাই তাঁরা জানতে পারেন ২০২৬ সালে কিছু মানুষকে পর্যটক হিসেবে মহাকাশে পাঠানোর উদ্যোগ নিয়েছে। তখন থেকে মঙ্গল গ্রহে যাওয়ার স্বপ্ন দেখতে শুরু করেন অ্যাডেলি ও রবি।

Adeli and Robbie
ছবি – সগৃহীত

[আরও পড়ুন: এ কেমন মা! যৌনাঙ্গ কেটে নিজের সন্তানকে খুনের পর আত্মহত্যার চেষ্টা]

সমকামী যুগলের মতে, মহাকাশে অনেক রকম পরীক্ষা-নিরীক্ষা করা হয়। কিন্তু সেখানে গিয়ে এখনও পর্যন্ত কেউ যৌনক্রিয়ায় লিপ্ত হননি। তাঁরাই প্রথম যুগল, যাঁরা এমনটা করতে চলেছেন। মঙ্গল গ্রহের এই কর্মকাণ্ড তাঁরাই লাইভ সম্প্রচারও করতে চান। যাতে অন্যান্যরাও তা থেকে অনুপ্রাণিত হতে পারে।  অ্যাডেলি ও রবির এই বিশেষ মঙ্গল অভিযানের জন্য প্রচুর অর্থ প্রয়োজন। তাই অনলাইনের মাধ্যমে অনুরাগীদের কাছে সাহায্যের আরজি জানান সমকামী যুগল। 

 এক মার্কিন সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অ্যাডেলি ও রবি জানান, অনেকেই তাঁদের আবেদনে সাড়া দিয়েছেন ইতিমধ্যেই কিছু অর্থ জোগাড় করে ফেলেছেন। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ প্রায় ১৫ লক্ষ টাকা। সমকামী যুগলের বিশ্বাস, সময়ের আগেই তাঁরা পর্যাপ্ত অর্থ সংগ্রহ করে ফেলবেন। আর মঙ্গল গ্রহে গিয়ে যৌনতায় লিপ্ত হওয়ার সুযোগ পাবেন। সেই দৃশ্য লাইভ সম্প্রচার কীভাবে করা সম্ভব তা নিয়েও ভাবনাচিন্তা করছেন সমকামী যুগল।

[আরও পড়ুন: ফের খাস কলকাতায় বেআইনি আগ্নেয়াস্ত্র উদ্ধার, ধৃত ২ যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে