BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শীতের আদরে লাগুক নতুন ছোঁয়া, এই ৫ উপায়ে বেডরুমের বাইরে এবার জমে উঠুক প্রেম

Published by: Akash Misra |    Posted: December 20, 2021 7:45 pm|    Updated: December 20, 2021 9:47 pm

Try these things to impress your partner | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শহরে শীতের পারদ ক্রমাগত নামছে। উত্তরে হাওয়ায় কাবু শহরবাসী। এরই মাঝে যদি নতুন করে প্রেম জমে যায় তাহলে ক্ষতি কি? আর সেই জমানো প্রেম যদি হয় নতুন কায়দায়, তাহলে তো সোনায় সোহাগা!

ব্যাপারটা একটু খোলসা করা যাক। শহরের শীতে প্রেমে উষ্ণতা বাড়াতে প্রেম যাপনে আনুন নতুন কিছু কায়দা, যা কিনা শরীরে উষ্ণতা বাড়িয়ে, প্রেমে আনবে নতুন রং। বিশেষ করে একঘেয়ামি কাটাতে এই কায়দা দারুণ কাজ দেবে।

১) সাধারণত বেডরুমেই সঙ্গীর সঙ্গে যৌন মিলনে লিপ্ত হন? উত্তর যদি হ্যাঁ হয়, তাহলে এই অভ্য়াস বদলে ফেলার সময় এসেছে। বেডরুমের অন্দরে প্রেমকে আটকে না রেখে, নতুন নতুন জায়গা এক্সপ্লোর করুন। ড্রয়িংরুমের সোফাকে কাজে লাগান। টিভি দেখতে দেখতেই যৌনখেলায় মেতে উঠুন। এ ব্যাপারে কিন্তু ফোর প্লেকে বেশি গুরুত্ব দিন। তবে হ্যাঁ, যদি ফ্ল্যাটে আপনি ও আপনার সঙ্গীই শুধু থাকেন, তাহলেই ট্রাই করুন।

২) বিদেশি সিনেমায় হয়তো দেখেছেন রান্নাঘরে যৌন মিলন। মনে মনে ইচ্ছে থাকলেও, কখনও ট্রাই করেননি। এটাই সুবর্ণ সুযোগ। তবে হ্যাঁ, রান্নাঘরে সঙ্গমে লিপ্ত হওয়ার আগে অবশ্যই দেখে নিন, আপনার রান্নাঘর কতটা যৌনতা করার সঠিক জায়গা।

[আরও পড়ুন: বয়সে ছোট ছেলেদের সঙ্গে যৌনতাই ‘ফ্যান্টাসি’, মেয়ের পরিচয় ভাঁড়িয়ে শখ মেটাচ্ছে ৪৮ বছরের মা ]

৩) একসঙ্গে স্নান করুন। স্নান করতে করতে সঙ্গমে লিপ্ত হন। দেখবেন, এর মধ্যে আলাদা একটা মজা রয়েছে। ভেজা গায়ের আদরে প্রেমের উষ্ণতা কিন্তু দ্বিগুণ হবে।

৪) ঘরের আলো নিভিয়ে দিন। চারিদিকে জ্বেলে দিন মোমবাতি। সুগন্ধী মোমবাতি হলে তো কথাই নেই। দেখবেন মোমের আলোয় যৌন মিলনের আনন্দ আরও দ্বিগুণ হবে।

৫) অনেকেরই মনের ভিতর লুকিয়ে থাকে ডার্ক ফ্যান্টাসি। সেটা আর লুকিয়ে না রেখে, একবার ট্রাই করেই ফেলুন। গাড়ির ভিতর সেক্স বা খোলা আকাশের নিচে যৌনতা,হলিউডি ছবির পাল্লায় পড়ে অনেকেই এসব ট্রাই করার ইচ্ছে প্রকাশ করে। তবে এক্সপেরিমেন্ট করার আগে মাথায় রাখুন, জীবনটা কিন্তু একেবারেই সিনেমা নয়। তাই যা করবেন একটু ভাবনা চিন্তা করে।

[আরও পড়ুন: ‘রোগ’ সারাতে যৌনতার নিদান ডাক্তারের! মহিলাকে নিয়ে হোটেলে যেতেই বিপাকে প্রতারক ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে