BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

পোষ্যই সব! দুই কুকুরের পছন্দের পুরুষের সঙ্গে ডেট করেন এই মহিলা

Published by: Akash Misra |    Posted: November 10, 2022 9:28 pm|    Updated: November 10, 2022 9:29 pm

women decide her lover by her pets choice | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুকুর যে ভাল মানুষ ও খারাপ মানুষের মধ্যে বিভেদ করতে পারে, তা নতুন নয়। কিন্তু কুকুরের এই বিদ্যাকে কাজে লাগিয়ে যদি ডেটিং করার মানুষ বেছে নেওয়া হয়! তাহলে? অবাক হচ্ছেন! গত কয়েক বছর ধরে এরকমটাই করে চলেছেন আমেরিকার বাসিন্দা জাহনালি রান্দাল। তাঁর দুই পোষ্যকে দিয়েই ঠিক করিয়ে নেন, কোন পুরুষের সঙ্গে তিনি ডেট করবেন।

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। জাহনালির বয়স ৩৪। পেশায় কৌতুকশিল্পী। একাই থাকেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি জানিয়েছেন, তাঁর কোনও সম্পর্কই বেশিদিন টেকেনি। পেশার কারণেই বহু পুরুষ তাঁকে ছেড়ে গিয়েছে। তাই একাকিত্ব দূর করতে চিহুয়াহুয়া প্রজাতির দু’টি কুকুর পোষেন তিনি। নাম দেন, গিজমো ও স্টারলিনা। এই দুই পোষ্যই তাঁর জীবনের সব।

[আরও পড়ুন: মহাকাশে সঙ্গমকারী প্রথম পুরুষ হওয়ার বাসনা, এলন মাস্কের সাহায্য চান পর্নস্টার জনি সিনস]

জাহনালির কথায়, আমি যখনই কোনও পুরুষকে ডেট করি, তখনই আমাদের পোষ্যদের সঙ্গে তাঁর দেখা করাই। যদি তাদের পুরুষটিকে ভাল লাগে, তবে আমি সম্পর্কে এগিয়ে যাওয়া কথা ভাবি। মহিলার কথায়, বহু পুরুষকেই নাকচ করেছে এই দুই পোষ্য। আপাতত , জাহনালি খুঁজছেন নতুন মনের মানুষ। তাঁর আশা নতুন মানুষকে পছন্দ করবে তাঁর দুই পোষ্যও।

জাহনালি একটা ঘটনার কথাও উল্লেখ করেছেন। একবার নাকি এক পুরুষকে দেখে একেবারে আদুরে হয়ে উঠেছিল তাঁর দুই পোষ্য। তবে পোষ্যদের মুড বদলে গেল এক সপ্তাহ পরেই। সেই পুরুষটিকে দেখলেই নাকি চিলচিৎকার শুরু করে দিন জাহনালির গিজমো ও স্টারলিনা। পরে জানা যায়, সেই পুরুষটি নাকি মোটেই ভাল ছিলেন না। জাহনালির পাশাপাশি সে নাকি অন্য় আরেক মেয়েকেও ডেট করছিলেন! এই ঘটনার পর থেকেই জাহনালি আরও বেশি গুরুত্ব দেন পোষ্যদের পছন্দকে। 

 

[আরও পড়ুন: শরীরী খেলায় মেতে ওঠার আগে বিছানায় এই কাজগুলি করেন? যৌনসুখ মাটি হল বলে ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে