BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

শরীরী খেলায় মেতে ওঠার আগে বিছানায় এই কাজগুলি করেন? যৌনসুখ মাটি হল বলে

Published by: Sayani Sen |    Posted: October 30, 2022 4:03 pm|    Updated: October 30, 2022 4:03 pm

Here are some tips to change yourself for healthy love life । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সঙ্গীর সঙ্গে একই বিছানায় রয়েছেন। উদ্দাম যৌনতায় মেতে উঠবেন সে বিষয়ে কোনও সন্দেহ নেই। কতক্ষণ ধরে সঙ্গীর সঙ্গে শরীরী খেলায় মাতলেন, সেটা বড় কথা নয়। তবে ওই মুহূর্তের আনন্দ নিমেষে মাটি করে দিতে পারে পুরুষসঙ্গীর কয়েকটি অভ্যাস। সঙ্গিনীর সঙ্গে বিছানায় যাওয়ার আগে অবশ্যই জেনে নিন কী সেগুলি। নইলে মাটি হতে পারে যৌনতার আনন্দ।

মহিলারা শান্ত, নম্র, ভদ্র পুরুষকে প্রেমিক বা স্বামী হিসাবে বেছে নিতে পছন্দ করেন ঠিকই। তবে শরীরী খেলার সময় শান্ত পুরুষকে বিছানায় অপছন্দ করেন তাঁরা। বরং সঙ্গিনীর যৌন আবেদনে সাড়া দিন। শিৎকার কানে যাক তাঁর। তবেই না দু’জনের মধ্যে বিছানায় নানা সুন্দর মুহূর্ত তৈরি হবে।

Try Kegel Exercises to increase healthy adult life

[আরও পড়ুন: কীভাবে বুঝবেন আপনি যৌনতায় আসক্ত? জেনে নিন বিশেষজ্ঞর মত]

যৌনতার আগে ফোরপ্লে অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাতে যৌনতার আনন্দ দ্বিগুণ হয়। বেশিরভাগ পুরুষই ফোর প্লে’র সময় স্তনের দিকে বেশি গুরুত্ব দেন। সবসময় স্তন নিয়ে ব্যস্ত থাকবেন না। তাতে সঙ্গিনী বিরক্ত হতে পারেন। আর বিরক্তিতে কখনই যৌন উদ্দীপনা অনুভব করতে পারবেন না সঙ্গিনী।

Breast

বিছানায় কিংবা শোওয়ার ঘরে মোজা ভুলেও রাখবেন না। বিশেষজ্ঞদের দাবি, শরীরী খেলার আনন্দ মুহূর্তে মাটি করতে পারে আপনার ব্যবহৃত একজোড়া মোজা।

Socks

সঙ্গিনীর সঙ্গে আলোচনা না করে পায়ুদ্বারের মাধ্যমে সঙ্গমের চেষ্টা ভুলেও করবেন না। তাতে আপনার সঙ্গিনীর আঘাত লাগতে পারে। শারীরিক কষ্ট থাকলে ঘনিষ্ঠ হওয়ার ইচ্ছা থাকবে না সঙ্গিনীর।

Sex

কন্ডোম ছাড়া যৌনতার কথা ভুলেও ভাববেন না। সঙ্গিনীকে জিজ্ঞাসা করুন, তিনি আপনার মতোই কন্ডোম ছাড়া যৌনতায় মাততে চান কিনা। তিনি চাইলে না হয় ঠিক আছে। আর যদি তিনি আপত্তি জানান তাতে বিরক্ত হবেন না। কারণ, মনে রাখবেন নিরাপদ যৌনতায় কন্ডোম ব্যবহার বাধ্যতামূলক।

Condom

[আরও পড়ুন: ঋতুস্রাব চলাকালীন কি সঙ্গমে লিপ্ত হওয়া উচিত? কী বলছেন চিকিৎসকরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে