২৮ কার্তিক  ১৪২৬  শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ কার্তিক  ১৪২৬  শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্মার্টফোন কেনার ক্ষেত্রে এখনও অনেকেরই ব্র্যান্ড ফেসিনেশন রয়েছে। সেই কারণেই ওপ্পো, ভিভোর রমরমার মধ্যেও ভারতীয় বাজারে নিজেদের ভালভাবেই টিকিয়ে রেখেছে স্যামসং। এবার ক্রেতাদের আকৃষ্ট করতে নিজেদের জনপ্রিয় দুটি হ্যান্ডসেটের দাম কমিয়ে দিল মোবাইল প্রস্তুতকারক এই সংস্থা।

স্যামসং গ্যালাক্সি A7 (২০১৮) এবং স্যামসং গ্যালাক্সি A9 (২০১৮)-এর দাম কমিয়ে দেওয়া হল। ভারতের বাজারে দুটি মডেলেরই বেশ চাহিদা রয়েছে। আর এবার তা আরও কম মূল্যে কিনে নিতে পারবেন স্যামসং প্রেমীরা। প্রথম স্মার্টফোনটির বর্তমান মূল্য দাঁড়িয়েছে ১৫ হাজার ৯৯০ টাকা। আর দ্বিতীয় মডেলটির দাম ২৫ হাজার ৯৯০ টাকা। দুটি হ্যান্ডসেটেরই অবশ্য একাধিক ফিচার রয়েছে। Samsung Galaxy A7 (২০১৮)-এর একটি মডেল ৪ জিবি ব়্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ বিশিষ্ট। অন্যটি ৬ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি মেমোরির। স্যামসংয়ের ভারতীয় ওয়েবসাইটে জানা গিয়েছে, প্রথম মডেলটির দাম ১৫ হাজার ৯৯০ টাকা। আগে এর মূল্য ছিল ১৮ হাজার ৯৯০ টাকা। অর্থাৎ এক লাফে তিন হাজার টাকা দাম কমেছে এই ফোনের। ৬ জিবি ব়্যামের মডেলটির মূল্য ২২ হাজার ৯৯০ টাকা থেকে কমে হয়েছে ১৯ হাজার ৯৯০ টাকা।

[আরও পড়ুন: PUBG-তে যুক্ত হল দেশি ফ্লেভার, এবার ‘বাহুবলী’ সাজেই খেলবেন প্লেয়াররা]

এদিকে স্যামসং গ্যালাক্সি A9 (২০১৮)-এরও দুটি আলাদা মডেল আছে। লুক প্রায় একরকম হলেও ফিচারে পার্থক্যের কারণে তাদেরও দামের তারতম্য রয়েছে। ৬ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল মেমোরি বিশিষ্ট হ্যান্ডসেটটির বর্তমান দাম হয়েছে ২৫ হাজার ৯৯০। ৮ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি মেরোরির মডেলটির দাম কমে হয়েছে ২৮ হাজার ৯৯০ টাকা। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট তো বটেই ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং আমাজন-এও আগের তুলনায় সস্তায় মিলছে এই দুই হ্যান্ডসেট।

তবে এই প্রথমবার নয়। এর আগেও স্যামসংয়ের এই দুই মডেলের দাম কমানো হয়েছিল। চলতি বছর জানুয়ারিতে Galaxy A7 (২০১৮) ৪ জিবি ও ৬ জিবি ব়্যাম-যুক্ত মডেলের দাম ছিল ২৩,৯৯০ টাকা এবং ২৮,৯৯০ টাকা। Galaxy A9 (২০১৮)-এর ৬ জিবি এবং ৮ জিবি ব়্যাম বিশিষ্ট মডেল দুটির আগে দাম ছিল ৩৬,৯৯০ টাকা এবং ৩৯,৯৯০ টাকা।

[আরও পড়ুন: জল্পনায় ইতি, ঋণের জেরে দেউলিয়া ঘোষিত অনিল আম্বানির RCom]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং