BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ 

Advertisement

এয়ারটেলের দুর্দান্ত অফার, এই প্ল্যানে রিচার্জ করলেই Disney+ ও Hotstar VIP সাবস্ক্রিপশন ফ্রি

Published by: Sulaya Singha |    Posted: April 25, 2020 5:41 pm|    Updated: April 25, 2020 6:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের মাঝে গ্রাহকদের সুখবর দিল ভারতী এয়ারটেল। এবার অতিরিক্ত অর্থ খরচ না করেই এক বছরের জন্য উপভোগ করতে পারবেন ডিসনি+ এবং হটস্টার ভিআইপির সাবস্ক্রিপশন।

হ্যাঁ, ঠিকই পড়েছেন। এমনই লোভনীয় অফার ঘোষণা করেছে এয়ারটেল। করোনা মোকাবিলায় দেশজুড়ে লকডাউন। গৃহবন্দি মানুষের বিনোদন বলতে টিভি আর মোবাইল। বিশেষ করে যুবপ্রজন্ম প্রায় সর্বক্ষণই ডুবে রয়েছে ডিজিটাল প্ল্যাটফর্মে। ওয়েব সিরিজ, সিনেমা দেখেই একঘেয়েমি কাটাতে হচ্ছে। তাতে বেশি পরিমাণ ইন্টারনেট ডেটাও খরচ হচ্ছে। তাছাড়া ডিজিটাল প্ল্যাটফর্মে ইচ্ছা করলেই তো আর সব প্রোগ্রাম দেখা যায় না। তার জন্যও গাঁটের কড়ি খরচ করতে হয় প্রতি মাসে। গ্রাহকদের এই খরচ কমাতেই লকডাউনে দুর্দান্ত অফারটি ঘোষণা করল টেলিকম সংস্থা।

[আরও পড়ুন: গ্রামবাসীদের দুশ্চিন্তা দূর করতে জোড়া অ্যাপ ঘোষণা মোদির, জেনে নিন খুঁটিনাটি]

৪০১ টাকার প্রিপেড রিচার্জ করলেই এবার ডিসনি+ (Disney+) হটস্টার ভিআইপি (Hotstar VIP) সাবস্ক্রিপশন মিলবে বিনামূল্যে। অর্থাৎ এই দুই প্ল্যাটফর্মের ওয়েব সিরিজ ও অন্যান্য প্রোগ্রাম দেখতে আলাদা কোনও অর্থ ব্যয় করতে হবে না এয়ারটেল ইউজারদের। এক বছরের সাবস্ক্রিপশন পাওয়ায় আপনি বাঁচাবেন ৩৯৯ টাকা। ওয়েব সিরিজ ছাড়াও বাচ্চাদের নানা ধরনের মজার শো, স্পোর্টস, হটস্টার স্পেশ্যাল প্রোগ্রাম ইত্যাদি সবই উপভোগ করতে পারবেন নিখরচায়।

এই প্ল্যানে আর কী কী সুবিধা পাবেন ইউজাররা? মিলবে ২৮ দিনের জন্য 3জিবি হাই-স্পিড ইন্টারনেট ডেটা। তবে এই প্ল্যানে ভয়েস কল কিংবা এসএমএসের কোনও সুবিধা নেই। লকডাউনে OTT প্ল্যাটফর্মে মানুষ বেশি সময় কাটাচ্ছেন বলেই এই প্ল্যানটি জনপ্রিয় হয়ে উঠবে বলে আশা সংস্থার। এবার জেনে নিন কীভাবে রিচার্জ করবেন। এয়ারটেলের সাইটে ডেটা সেকশন থেকেই রিচার্জ করতে পারবেন। এছাড়াও এয়ারটেল অ্যাপ কিংবা গুগল প্লে ও পেটিএমের মাধ্যমেও রিচার্জ করতে পারেন। দেশের সমস্ত এয়ারটেল গ্রাহকই এই রিচার্জের সুবিধা উপভোগ করতে পারবেন।

[আরও পড়ুন: জুম অ্যাপের কামাল! সাত পাকে বাঁধা পড়লেন কয়েকশো মাইল দূরে থাকা বর-কনে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement