BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  বুধবার ৩ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

লকডাউনে অতিরিক্ত ইন্টারনেট খরচ হচ্ছে? সস্তায় দুর্দান্ত ডেটা প্ল্যান আনল Airtel

Published by: Sulaya Singha |    Posted: May 20, 2020 4:10 pm|    Updated: May 20, 2020 4:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় দু’মাস ধরে লকডাউনে গৃহবন্দি দেশবাসী। এমন দুর্দিনে একাকীত্ব কাটানোর প্রিয় সঙ্গীটি নিঃন্দেহে স্মার্টফোন। ওয়েব সিরিজ, সিনেমা, ভিডিও দেখে, অনলাইনে গান শুনে কিংবা গল্পের বই পড়ে, আর নাহলে অনলাইন গেম খেলেই কাটছে দিনের অনেকটা সময়। অনেককে আবার বাড়ি বসে অনলাইনেই অফিস কিংবা স্কুলের কাজ করতে হচ্ছে। স্বাভাবিকভাবে তাই ইন্টারনেটে খরচও আগের চেয়ে বেড়েছে। আর এই কথা মাথায় রেখেই এবার সস্তায় দারুণ অফার আনল এয়ারটেল (Airtel)।

মাত্র ২৫১ টাকার প্ল্যানে রিচার্জ করলেই এবার মিলবে অতিরিক্ত ৫০ জিবি ৪জি ডেটা। না, এই প্ল্যানের আলাদা করে কোনও মেয়াদ নেই। আপনার মূল প্ল্যানের মেয়াদ পর্যন্তই অ্যাড-অন প্যাকটি ব্যবহার করা যাবে। অর্থাৎ এক-একদিন যত ইচ্ছে খুশি ডেটা খরচ করতে পারবেন ২৫১ টাকা দিয়ে রিচার্জ করে রাখলেই।

[আরও পড়ুন: জুম কলেই ফাঁসির সাজা ঘোষণা, সিঙ্গাপুরের বিচারপ্রক্রিয়ায় নয়া নজির]

আসলে লকডাউনের বাজারে টেলিকম সংস্থাগুলির মধ্যে প্রতিযোগিতা তুঙ্গে। এ বলে আমায় দেখ তো ও বলে আমায়। প্রায়ই কোনও না কোনও প্ল্যান ঘোষণা করে প্রিপেড গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করছে জিও। সম্প্রতি ওয়ার্ক ফ্রম হোমের কথা মাথায় রেখে মাসিক এবং বার্ষিক দুর্দান্ত প্ল্যান এনেছে মুকেশ আম্বানির কোম্পানি। যার মধ্যে রয়েছে ২৫১ টাকার প্ল্যানও। জিওর সেই প্ল্যানকে টেক্কা দিতেই আসরে নামে এয়ারটেল। সম্প্রতি তারা একটি দীর্ঘ মেয়াদের ২,৪৯৮ প্ল্যানও এনেছে ভারতীয় গ্রাহকদের জন্য। যাতে প্রতিদিন ২জিবি করে ডেটা, ১০০টি ফ্রি এসএমএস-সহ একাধিক সুবিধা পান গ্রাহকরা।

২৫১ টাকার পাশাপাশি অতিরিক্ত ডেটার জন্য আরও একটি ছোট রিচার্জ প্যাকের কথা জানিয়েছে এয়ারটেল। ৯৮ টাকার এই প্যাকে ১২ জিবি অতিরিক্ত ডেটা পাবেন গ্রাহকরা। মেয়াদ ২৮দিন। তাহলে আর দেরি কেন? মূল প্ল্যানে যদি ডেটার ঘাটতি হয়, তবে অবিলম্বে ২৫১ টাকা দিয়ে রিচার্জ করুন আর নির্বিঘ্নে বাড়িতে লকডাউন পালন করুন।

[আরও পড়ুন: ডাক্তার ও নার্সদের সংক্রমণের ঝুঁকি কমাতে নয়া উদ্যোগ, আমরির করোনা ওয়ার্ডে ঘুরছে রোবট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement