২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

রিচার্জ করলেই মিলবে ৪ লক্ষ টাকার বিমা, দুর্দান্ত অফার এয়ারটেলের

Published by: Subhajit Mandal |    Posted: November 5, 2019 8:18 pm|    Updated: November 5, 2019 8:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিলায়েন্স জিও-র সঙ্গে পাল্লা দিতে একের পর এক দুর্দান্ত অফার আনছে টেলিকম সংস্থাগুলি। সস্তায় ডেটা, আনলিমিটেড ফ্রি ভয়েস কল, ফ্রি এসএমএস, এমন নানান অফার রয়েছে সংস্থাগুলির ঝুলিতে। কিন্তু, এবার এয়ারটেল যে অফার আনল তা একপ্রকার অবিশ্বাস্য। এবার থেকে এয়ারটেলের ৫৯৯ টাকার প্যাক রিচার্জ করলে মিলবে ৪ লক্ষ টাকা পর্যন্ত জীবন বিমার সুরক্ষা। খানিকটা অবিশ্বাস্য হলেও এটাই সত্যি।


প্রিপেড গ্রাহকদের জন্য একটি নতুন অফার আনছে এয়ারটেল। সদ্য প্রকাশিত এই প্যাকটির মূল্য ৫৯৯ টাকা। যাতে আপনার প্রত্যাশামতোই সব সুবিধা থাকছে। এই প্যাকটি রিচার্জ করলে আপনি প্রতিদিন পেয়ে যাবেন ২ জিবি করে ৪ জি ডেটা। এছাড়াও মিলছে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এয়ারটেলের তরফে বারবার বলা হচ্ছে, তাঁদের আনলিমিটেড ফ্লি কলের পরিষেবায় কোনও লুকনো খরচ বা হিডেন চার্জ নেই। এক্ষেত্রেও তাঁর ব্যতিক্রম হয়নি। এর সঙ্গে থাকছে প্রতিদিন একশোটি করে এসএমএস বিনামূল্য। এতকিছু আপনি পেয়ে যাচ্ছেন পুরো ৮৪ দিনের জন্য। যে সমস্ত গ্রাহকরা একটু বেশি ডেটা ব্যবহার করেন তাদের এই অফারটি পছন্দ হবেই।

[আরও পড়ুন: প্রথম স্মার্টফোন বাজারে আনল টিকটকের মালিক ByteDance, জেনে নিন ফিচার ও মূল্য]


কিন্তু এখানেই শেষ নয়। এই অফারের সঙ্গে মিলছে দুর্দান্ত আরও একটি সুবিধা। এয়ারটেলের ৫৯৯ টাকার এই প্যাকটি রিচার্জ করলেই আপনি পেয়ে যাচ্ছেন ৪ লক্ষ টাকা পর্যন্ত জীবন বিমার সুবিধা। রিচার্জ করার পর এয়াটেল থ্যাংকস-অ্যাপে গিয়ে রেজিস্ট্রেশন করালেই আপনি বিমার সুবিধা পেয়ে যাবেন। এসএমএসের মাধ্যমেও এই বিমার সুবিধা চালু করা যাবে। আপনার নিকটবর্তী এয়ারটেল স্টোরে গিয়েও চালু করা যাবে এই জীবন বিমার সুবিধা। এয়ারটেলের তরফে এই বিমার জন্য একটি লিখিত নথিও পাঠানো হবে আপনার বাড়ির ঠিকানায়।

[আরও পড়ুন: চলন্ত ট্রেনে অপরাধ রুখতে নয়া উদ্যোগ, ‘সহযাত্রী’ অ্যাপ আনল ভারতীয় রেল]


আসলে, এয়ারটেল ভারতী-অ্যাক্সা লাইফ ইনসুরেন্সের সঙ্গে একটি চুক্তি করেছে। এই দুই সংস্থাই যৌথভাবে গ্রাহকদের বিমার খরচ যোগাবে। যে কোনও ১৮-৫৪ বছর বয়সি গ্রাহক এই সুবিধা পাবেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement