BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‌এই কাজটি করলেই বিনামূল্যে ৫ GB ‌ডেটা পাবেন এয়ারটেল গ্রাহকরা, কী জানেন?‌

Published by: Abhisek Rakshit |    Posted: November 29, 2020 10:13 pm|    Updated: November 29, 2020 10:13 pm

Airtel offering 5GB data free for first time Airtel Thanks app downloaders | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ এয়ারটেল গ্রাহকদের জন্য সুখবর। এবার বিনামূল্যে তাঁরা পেয়ে যেতে পারেন ৫ GB ‌ইন্টারনেট ডেটা। হ্যাঁ, সম্প্রতি নিজের গ্রাহকদের জন্য নয়া অফার এনেছে দেশের অন্যতম বৃহৎ এই টেলিকম সংস্থা। তবে শর্ত কিছু রয়েছে। সেগুলো পূরণ করলেই পেয়ে যাবেন ফ্রি ডেটা।

Telecom Talk নামে একটি ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, এয়ারটেলের নয়া প্রিপেড গ্রাহকরাই বিনামূল্যে ৫ GB ‌ইন্টারনেট ডেটা পাবেন। নয়া প্রিপেড গ্রাহক, যাঁরা নতুন কানেকশন নিয়েছেন বা 2G ‌বা 3G থেকে 4G কানেকশনে পরিবর্তন করিয়েছেন, তাঁরা প্রথমবার Airtel Thanks app ডাউনলোড করে রেজিস্ট্রেশন করলেই এই অফারটি পেয়ে যাবেন। তবে কানেকশন নেওয়ার ৩০ দিনের মধ্যে রেজিস্ট্রেশন করতে হবে। এর তিনদিনের মধ্যেই ১ GB ডেটার পাঁচটি কুপন পেয়ে যাবেন গ্রাহক। তারপর Airtel Thanks app থেকে সেগুলি রিডিম করা যাবে। তবে ৯০ দিনের মধ্যেই তা করতে হবে। তারপর আবার সেগুলোর মেয়াদ ফুরিয়ে যাবে। এবং রিডিমের পরও তিনদিনের মধ্যেই শেষ করতে হবে ডেটা।

[আরও পড়ুন: প্রতারণা রুখতে ‌আমাজনের মতো স্বদেশি ই–কমার্স সংস্থা তৈরিতে জোর, এবার কমিটি গঠন কেন্দ্রের]

পুরনো গ্রাহক, যাঁদের 4G কানেকশন থাকলেও Airtel Thanks app ডাউনলোড করা নেই, তাঁরা প্রথমবার অ্যাপটি ডাউনলোড করলে পাবেন ২ GB ডেটা। তাঁদের জন্যও একই নিয়ম প্রযোজ্য থাকবে। এছাড়া আরও একটি উপায়ে বিনামূল্যে বিনামূল্যে ৬ GB ডেটা পেতে পারেন Airtel–এর গ্রাহকরা। এজন্য প্রিপেড গ্রাহকদের ৫৯৮ টাকার রিচার্জ করাতে হবে। এই রিচার্জ প্যাকের ভ্যালিডিটি ৮৪ দিন। যে গ্রাহক এই প্রিপেইড প্যাকটি রিচার্জ করাবেন, তাঁকে মূলত ছয়টি রিচার্জ কুপন দেওয়া হবে Airtel–এর তরফে। আর সেই প্রত্যেকটি কুপনেই তাঁরা পেয়ে যাবেন ১ GB করে ইন্টারনেট। আর ছয়টি কুপন মিলিয়ে মোট ৬ GB ডেটা ব্যবহার করার সুযোগ পাবেন Airtel গ্রাহকরা।

[আরও পড়ুন: ক্রিকেটপ্রেমীরা শুনছেন? ভারত-অস্ট্রেলিয়া সিরিজের Exclusive সব ভিডিও দেখা যাবে ফেসবুকে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement