BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নতুন বছরে বড় চমক! আমাজন ও নেটফ্লিক্সের সঙ্গে ৪০০ কোটি টাকার চুক্তি করল অনুষ্কার সংস্থা

Published by: Sulaya Singha |    Posted: January 25, 2022 3:18 pm|    Updated: January 25, 2022 5:16 pm

Amazon and Netflix Tie Up With Anushka Sharma's Company | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী হিসেবে সাফল্যের শিখর তো আগেই ছুঁয়েছেন। এবার প্রযোজক হিসেবেও অন্য উচ্চতায় পৌঁছে যাচ্ছেন অনুষ্কা শর্মা। কারণ তাঁর কোম্পানির সঙ্গেই গাঁটছড়া বাঁধছে আমাজন ও নেটফ্লিক্স।

অনুষ্কার প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মস প্রাইভেট লিমিটেডের সঙ্গে হাত মিলিয়েছে দুই জনপ্রিয় OTT প্ল্যাটফর্ম আমাজন (Amazon) এবং নেটফ্লিক্স। শোনা যাচ্ছে প্রায় ৪০০ কোটি টাকার চুক্তি হয়েছে তাদের মধ্যে। আর সেই সৌজন্যেই এবার ক্লিন স্লেট ফিল্মসের তরফে আটটি সিনেমা ও ওয়েব সিরিজ মুক্তি পাবে এই দুই প্ল্যাটফর্মে। অর্থাৎ আগামী ১৮ মাসে আমাজন ও নেটফ্লিক্সে ভরপুর মনোরঞ্জন পাবেন দর্শকরা। নেটফ্লিক্সের (Netflix) তরফে এই খবর নিশ্চিত করে বলা হয়েছে, ক্লিন স্লেট ফিল্মসের তৈরি তিনটি শো এই ডিজিটাল প্ল্যাটফর্মে দেখা যাবে। যদিও এখনও পর্যন্ত এ বিষয়ে আমাজন সরকারি ভাবে কিছু জানায়নি।

[আরও পড়ুন: ‘কাকাবাবু’র ট্রেলার দেখে মুগ্ধ অমিতাভ বচ্চন, প্রিয় ‘বুম্বা’কে কী লিখলেন বিগ বি?]

অতিমারী (Corona Pandemic) আবহে জোর ধাক্কা খেয়েছে সিনেমা হল ব্যবসা। আর ততই জনপ্রিয় হয়েছে ডিজিটাল প্ল্যাটফর্মগুলি। ঘরবন্দি মানুষ বিনোদনের জন্য এখন OTT-র পর্দাতেই চোখ রাখতে অভ্যস্ত। ফলে এই প্ল্যাটফর্মে গত দু’বছরে প্রচুর ছবি মুক্তি পেয়েছে। যার মধ্যে রয়েছে বিগ বাজেটের ছবিও। এছাড়া নানা ভাষার ওয়েব সিরিজ তো রয়েইছে। সেই ওয়েব দুনিয়ায় এবার আরও ওতপ্রোতভাবে যুক্ত হয়ে গেল অনুষ্কার (Anushka Sharma) সংস্থা। তাও আবার আমাজন এবং নেটফ্লিক্সের মতো প্রথম সারির প্ল্যাটফর্মের সঙ্গে চুক্তি করে।

উল্লেখ্য, অনুষ্কার এই প্রযোজনা সংস্থারই ছবি ছিল অনুষ্কার NH10। আবার অনুষ্কার প্রযোজনায় তৈরি ‘পাতাল লোক’ ওয়েব সিরিজটি মুক্তি পেয়েছিল আমাজনে। এবার নেটফ্লিক্সে আসতে চলেছে ‘চাকদা এক্সপ্রেস’। সেখানে ঝুলন গোস্বামীর চরিত্রে দেখা যাবে অনুষ্কাকে। এছাড়াও অনুষ্কার সংস্থা থ্রিলার সিরিজ ‘কালা’ ও ‘মাই’ দেখা যাবে এই প্ল্যাটফর্মে।

[আরও পড়ুন: কোচবিহার থেকে যাচ্ছে বিশেষ তত্ত্ব, মদনমোহনের পুজো দিয়ে শুরু মৌনির বিয়ের অনুষ্ঠান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে