BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৮  সোমবার ১০ মে ২০২১ 

READ IN APP

Advertisement

এখন কিনে দাম মেটান পরের বছর, আমাজনের অফারে হইচই নেটদুনিয়ায়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 19, 2017 2:02 pm|    Updated: September 28, 2019 2:41 pm

amazon-_web

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর মরশুম। এটা ওটা কিনতে ইচ্ছে করে। কিন্তু হাতে টাকার অভাব। চিন্তা কমিয়ে আজব অফার নিয়ে হাজির হল ই-কমার্স সংস্থা আমাজন। তাদের অফার, জিনিস কিনুন এ বছর, দাম মেটান পরের বছর। হ্যাঁ, অবাক হলেও এরকম অফার নিয়েই হাজির হচ্ছে সংস্থাটি।

নাপিতের কাছে ঘাড়ে ম্যাসাজ করান? জানেন, কী ক্ষতি করছেন নিজের? ]

দুর্গাপুজো থেকে টানা উৎসব। সেলিব্রেশন, উপহার আনন্দের মোড়কে দেশবাসী। ঠিক সেই সময়ই সেল দিয়ে থাকে সংস্থাটি। আগামী ২১ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে সেই সেল। আর সেখানেই এই অভিনব অফারের আয়োজন। এ বছর কিনলে দাম মেটাতে হবে পরের বছর থেকে। মাঝে বেশ খানিকটা সময় পেয়ে যাবেন ক্রেতারা। ইনস্টলমেন্টে দাম মেটানোর সুযোগ আছে। তবে তা প্রযোজ্য হবে পরের বছর জানুয়ারি থেকে। অর্থাৎ সেপ্টেম্বর বা অক্টোবরে কেউ কোনও জিনিস কিনলে তাঁরা হাতে সময় পাবেন মাস তিনেক। এর মধ্যে গুছিয়ে নিয়ে ধাপে ধাপে দাম মেটালেই হবে। প্রাইম মেম্বাররা ২০ সেপ্টেম্বর থেকেই এই সুযোগ পাবেন। সাধারণ ক্রেতারা একদিন পর থেকে এই অফারের সুযোগ পাবেন।

পুজোয় চাই মোহময়ী চোখ ও ঠোঁট? কী করতে হবে জেনে নিন ]

হরেক জিনিসের বৈচিত্রের পাশাপাশি এবার ক্রেতাদের ক্রয়ক্ষমতার উপরও নজর রেখেছে সংস্থাটি। যাতে সাধারণ ক্রেতারা ওয়েবসাইট থেকে জিনিস কিনতে আগ্রহী হন তাই এই বিশেষ ব্যবস্থা। উৎসবের মরশুমে অনেকেই বিভিন্ন জিনিস কিনতে চান। দুর্গাপুজোর পরই দেওয়ালিতে কেনাকাটা তুঙ্গে ওঠে। কিন্তু পরপর উৎসবের ঠেলায় পকেটে টান পড়ে। তাই কেনাকাটায় খানিকটা রাশ টানতে হয় ক্রেতাদের। সেই পরিস্থিতি আগাম আঁচ করেই এই অফারের ব্যবস্থা করেছে সংস্থাটি। তবে এই অফার প্রযোজ্য হবে শুধুমাত্র এইচডিএফসি ক্রেডিট কার্ড হোল্ডারদের জন্যই। তবে অন্যান্য ১১টি ব্যাঙ্কের সঙ্গে পার্টনারশিপে আছে সংস্থাটি। এই অফার না মিললেও জিরো ইএমআই-সহ একাধিক সুবিধা পাবেন সেক্ষেত্রেও পাবেন ক্রেতারা।

জানেন, স্মার্টফোন চলে আসায় কোন কোন গ্যাজেট হারিয়ে গিয়েছে? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement