BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

টিকটকে মাস্ক পরা নিয়ে বিদ্রুপ যুবকের, তাঁর শরীরেই বাসা মারণ ভাইরাসের

Published by: Tiyasha Sarkar |    Posted: April 12, 2020 12:08 pm|    Updated: April 12, 2020 1:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Corona Virus) আবহের মাঝেই ভাইরাল হয়েছিল একটি টিকটক (TikTok) ভিডিও। সেখানে এক যুবক প্রশ্ন তুলে ছিলেন করোনা রোধে মাস্কের ভূমিকা নিয়ে। হাবেভাবে বুঝিয়ে দিয়েছিলেন সংক্রমণ এড়াতে মাস্কের কোনও ভূমিকাই নেই। মাস্ক পরা নিয়ে রীতিমতো বিদ্রুপ করেছিলেন। সেইসঙ্গে বলেছিলেন ভগবানেই বিশ্বাস রাখতে। এবার করোনার জীবাণুর অস্তিত্ব মিলল সেই যুবকেরই শরীরে। বর্তমানে হাসপাতালে ভরতি তিনি।

জানা গিয়েছে, মধ্যপ্রদেশের ভোপালের বাসিন্দা বছর ২৫-এর ওই যুবক। কিছুদিন আগে একটি টিকটিক (TikTok) ভিডিও পোস্ট করেন তিনি। সেখানেই বলেন, “এক টুকরো কাপড় নয়, বিশ্বাস রাখুন ভগবানে”। সেই কারণেই তিনি মাস্ক ব্যবহার করছেন না বলেও সাফ জানিয়েছিলেন। ওই যুবকের ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে সমালোচনার ঝড় তোলে নেটিজেনরা। কেউ কেউ তাঁর সমর্থনে এগিয়ে এলেও অধিকাংশই বর্তমান সময়ে তাঁর এই মন্তব্য অবিবেচকের মতো বলেই দাবি করেন। মাঝে পেরিয়েছে কয়েকদিন। ফের নিজের প্রোফাইল থেকে একটি টিকটক (TikTok) ভিডিও পোস্ট করেন বছর পেশায় ইলেকট্রিশিয়ান ওই যুবক। দেখা যায়, হাসপাতালের বিছানায় ওই যুবক। তিনি জানান, বর্তমানে তিনি বুন্দেলখণ্ড হাসপাতালে ভরতি। তার শরীরে বাসা বেঁধেছে মারণ ভাইরাস। তাই সকলকে তাঁর জন্য প্রার্থনা করতে বলেন। সেই সঙ্গে জানান, আপাতত তাঁকে দূরে থাকতে বলা হয়েছে ফোনের থেকেও।

[আরও পড়ুন: ‘লকডাউন না হলে দেশে আক্রান্তের সংখ্যা ২ লক্ষ পেরিয়ে যেত’, দাবি স্বাস্থ্যমন্ত্রকের]

করোনার থাবার ক্রমশ জোরালো হয়েছে বিশ্বে। মারণ থাবা থেকে নিস্তার পায়নি এ দেশও। প্রশাসনের তরফে একাধিকবার সকলকে সচেতন করা হয়েছে। প্রত্যেককে মাস্ক ও নিয়ম মেনে স্যানিটাইজার ব্যবহার করার পরামর্শ দেওয়া হয়েছে। কিন্তু অনেকেই সেই পরামর্শের তোয়াক্কা না করেই ঘুরছেন। আর তাঁর পরিণতি হচ্ছে ভয়ংকর।ভোপালের এই যুবকের ঘটনা তারই প্রমাণ।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় গোটা বছরের ১০ শতাংশ বেতন দান মেঘালয়ের বিধায়কদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement