৪ আশ্বিন  ১৪২৬  রবিবার ২২ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেটকে এদেশ ধর্ম বলেই মানে। তাই বিশ্বকাপ শুরু হতেই ক্রিকেট জ্বরে ভুগছে গোটা দেশ। আর ভারতীয় দল পাকিস্তানকে আরও একবার হারানো পর দেশবাসী উত্তেজনা এখন দ্বিগুণ। এমন মরশুমে গ্রাহকদের নিজের প্রতি আকৃষ্ট করতে দুর্দান্ত প্ল্যান নিয়ে হাজির BSNL। কোম্পানির ঘোষিত প্ল্যানে লোভনীয় অফার তো রয়েইছে, তবে তার চেয়েও গ্রাহকদের বেশি আকর্ষণ করছে এর নাম। অভিনন্দন প্ল্যান। কী কী সুবিধা মিলবে এই প্ল্যানে রিচার্জ করলে? চলুন জেনে নেওয়া যাক।

[আরও পড়ুন: নতুন টিভি কেনার পরিকল্পনা? বিশ্বকাপ উপলক্ষে আকর্ষণীয় ছাড় দিচ্ছে Xiaomi]

১৫১ টাকার এই প্ল্যানটির নাম অভিনন্দন কেন? ভারতীয় বায়ুসেনার উইং কমান্ডারের নামেই কি এর নামকরণ হয়েছে? নাকি বিষয়টা একেবারেই কাকতালীয়? না, সেবিষয়ে অবশ্য কোম্পানির তরফে কিছু বলা হয়নি। তবে অভিনন্দন প্ল্যানের অফার যে গ্রাহকের মুখে হাসি ফোটাবে, সে বিষয়ে নিশ্চিত এই সংস্থা। এই প্ল্যানে গ্রাহক পাবেন প্রতিদিন এক জিবি করে ডেটা। সঙ্গে ফ্রি লোকাল ও রোমিং ভয়েস কল। দিন পিছু একশোটি করে ফ্রি এসএমএস পরিষেবাও থাকছে। এর মেয়াদ ২৪ দিন। সবমিলিয়ে প্ল্যানটির মেয়াদ ১৮০ দিনের হলেও সবরকম সুযোগ-সুবিধা পেতে ২৪ দিন অন্তর রিচার্জ করাতে হবে। দেশের সব প্রান্তের সমস্ত প্রি-পেড গ্রাহকই এই প্ল্যানটি ব্যবহার করতে পারেন। ১৩ জুন থেকে এই নয়া প্যাক চালু হয়েছে। গ্রাহকদের থেকে কেমন সাড়া মিলছে, আগামী ৯০ দিন তা দেখা হবে। যাঁরা স্মার্টফোনে ক্রিকেট ম্যাচ দেখতে অভ্যস্ত, তাঁদের জন্য প্ল্যানটি অত্যন্ত আকর্ষণীয়।

গত আইপিএলে জোড়া প্ল্যান ঘোষণা করেছিল BSNL। ১৯৯ টাকার এবং অন্যটি ৪৯৯ টাকার। প্রথমটি ২৮ দিন এবং দ্বিতীয়টির মেয়াদ ৯০ দিনের। শুধু তাই নয়, এই প্ল্যানে রিচার্জ করলে গ্রাহকরা কলার টিউন হিসেবে সেট করতে পারতেন ক্রিকেট স্কোর! ভোডাফোন, এয়ারটেল, রিলায়েন্স জিওর সঙ্গে টক্কর দিয়ে বাজারে টিকে থাকতে নানা ধরনের রিচার্জ প্ল্যান আনছে তারাও। সংস্থার আশা, অভিনন্দন প্ল্যানটি এবার যে লুফে নেবেন ক্রিকেটপ্রেমী ভারতীয়রা।

[আরও পড়ুন: এবার ড্রোনই পৌঁছে দেবে অর্ডার করা খাবার, সৌজন্যে Zomato]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং