Advertisement
Advertisement
bsnl

দিওয়ালির আগে আকর্ষণীয় অফার নিয়ে হাজির BSNL, জেনে নিন খুঁটিনাটি

পেয়ে যেতে পারেন ৫০০ টাকা পর্যন্ত ছাড়।

BSNL Diwali broadband offer to give up to Rs 500 discount to new Fiber customers | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:November 2, 2021 3:27 pm
  • Updated:November 2, 2021 4:28 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্গাপুজোর আগে একাধিক অফার নিয়ে হাজির হয়েছিল BSNL-সহ একাধিক টেলিকম সংস্থা। দিওয়ালির আগে ফের গ্রাহকদের জন্য আকর্ষনীয় অফার নিয়ে হাজির BSNL। এই মরশুমে নতুন ফাইবার কানেকশন নিলে গ্রাহকরা পেয়ে যেতে পারেন ৯০ শতাংশ পর্যন্ত ছাড়।

টেলিকম সংস্থার তরফে জানানো হয়েছে, নভেম্বরের ২ তারিখ থেকে জানুয়ারি ২০২২ পর্যন্ত চলবে এই অফার। এই অফারে ৫০০ টাকা পর্যন্ত মিলতে পারে ছাড়। প্রথম মাসের বিলেই মিলবে এই ছাড়। তবে আন্দামান নিকোবরের গ্রাহকরা পাবেন না এই ছাড়।

Advertisement

[আরও পড়ুন: লোকাল ট্রেন দাঁড় করানোর দাবিতে দীর্ঘক্ষণ রেল অবরোধ নদিয়ায়, সমস্যায় নিত্যযাত্রীরা]

পাশাপাশি ব্রডব্যান্ডের একেবার শুরুর প্ল্যানও রি-লঞ্চ করেছে বিএসএনএল। ৩৯৯ টাকার রির্চাজে পাবেন আনলিমিটেড ডেটা। প্রথম ১০০০ জিবি পর্যন্ত স্পিড পাবেন ৩০ Mbps। ১০০০ জিবি ডেটা ব্যবহারের পর কমবে স্পিড। সেই সঙ্গে পাবেন আনলিমিটেড কলও। তবে ৩৯৯ টাকার প্ল্যানটি বরাবরের জন্য নয়। নির্দিষ্ট সময়ের পর গ্রাহকদের এই প্ল্যানটির জন্যই দিতে হবে ৪৯৯ টাকা।

Advertisement

উল্লেখ্য, দুর্গাপুজোর আগেই বেশ কিছু প্ল্যান এনেছিল BSNL। ২৪৭ টাকা রিচার্জ করলে ৫ দিন অতিরিক্ত ভ্যালিডিটি পাচ্ছেন গ্রাহকরা। এই প্ল্যানটিতে মোট ৫০ জিবি হাই স্পিড ডেটা পাওয়া যাচ্ছে। ৫০ জিবি শেষ হওয়ার পর কমে ইন্টারনেটের গতি। এছাড়া ৩৯৮ টাকার প্ল্যানেও মিলছে অতিরিক্ত ৫ দিন ভ্যালিডিটি। অর্থাৎ ৩০ দিনের পরিবর্তে ৩৫ দিন কার্যকর থাকছে এই প্ল্যান। আর পুজোর মরশুমে যাঁরা ১৯৯৯ টাকা রিচার্জ করবেন তাঁরা পেয়ে যান অতিরিক্ত একমাস ভ্যালিডিটি। অর্থাৎ ৩৬৫ দিনের পরিবর্তে ৩৯৫ দিন কার্যকর থাকছে এই প্ল্যান। BSNL-এর বার্ষিক এই প্ল্যানে সাধারণভাবে গ্রাহকরা পান ৬০০ জিবি ইন্টারনেট। এছাড়া প্রতিদিন পাবেন ১০০ মেসেজ।

[আরও পড়ুন: WB Bypolls: দিনহাটায় উধাও গেরুয়া ম্যাজিক, এগোচ্ছেন তৃণমূলের উদয়ন, খড়দহে চমক বামেদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ