BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

রিচার্জে পেয়ে যাবেন বাড়তি একমাস ভ্যালিডিটি, পুজোর মরশুমে আকর্ষণীয় অফার আনল এই সংস্থা

Published by: Tiyasha Sarkar |    Posted: October 8, 2021 4:05 pm|    Updated: October 8, 2021 4:06 pm

BSNL festive offers with up to extra 30 days validity and data go live | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর (Durga Puja 2021) মুখে BSNL গ্রাহকদের জন্য সুখবর। আকর্ষর্ণীয় অফার নিয়ে হাজির সংস্থা। ৮ নভেম্বর পর্যন্ত নির্ধারিত কিছু প্ল্যান রিচার্জ করলেই পেয়ে যাবেন অতিরিক্ত ভ্যালিডিটি ও ডেটা।

নিশ্চয়ই ভাবছেন কত টাকা রিচার্জ করলে অতিরিক্ত কতদিন ভ্যালিডিটি পাবেন? BSNL-এর তরফে জানানো হয়েছে, উৎসবের মরশুমে ২৪৭ টাকা রিচার্জ করলে ৫ দিন অতিরিক্ত ভ্যালিডিটি পাবেন গ্রাহকরা। এই প্ল্যানটিতে মোট ৫০ জিবি হাই স্পিড ডেটা পাওয়া যায়। ৫০ জিবি শেষ হওয়ার পর কমে যায় ইন্টারনেটের গতি।

[আরও পড়ুন: ফেসবুকের পর এবার অকেজো Jio পরিষেবা, চূড়ান্ত ভোগান্তির শিকার গ্রাহকরা]

৩৯৮ টাকার প্ল্যানেও পাবেন অতিরিক্ত ৫ দিন ভ্যালিডিটি। অর্থাৎ ৩০ দিনের পরিবর্তে ৩৫ দিন কার্যকর থাকবে এই প্ল্যান। আর পুজোর মরশুমে যাঁরা ১৯৯৯ টাকা রিচার্জ করবেন তাঁরা পেয়ে যাবেন অতিরিক্ত একমাস ভ্যালিডিটি। অর্থাৎ ৩৬৫ দিনের পরিবর্তে ৩৯৫ দিন কার্যকর থাকবে এই প্ল্যান। BSNL-এর বার্ষিক এই প্ল্যানে সাধারণভাবে গ্রাহকরা পান ৬০০ জিবি ইন্টারনেট। এছাড়া প্রতিদিন পাবেন ১০০ মেসেজ।

পুজোর মরশুমে বেশ কিছু প্ল্যান রিচার্জ করলে পাবেন অতিরিক্ত ডেটা। ৪৮৫ টাকা রিচার্জে মিলবে অতিরিক্ত ০.৫ জিবি ইন্টারনেট। ৪৯৯ টাকার প্ল্যানে মিলবে ১ জিবি। অন্যান্য সময়ে ৪৮৫ টাকা রিচার্জে গ্রাহকরা প্রতিদিন পান ১.৫ জিবি ডেটা। ৪৯৯-এ মেলে ২ জিবি ডেটা। এই অফারে খুশি গ্রাহকরা। টুইটারে অনেকেই জানিয়েছেন সেকথা।

 

[আরও পড়ুন: ফিরল ফেসবুক-হোয়াটসঅ্যাপ-ইনস্টাগ্রাম পরিষেবা, ৭ ঘণ্টায় ৭ বিলিয়ন ডলার খোয়ালেন জুকারবার্গ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement