৫ কার্তিক  ১৪২৬  বুধবার ২৩ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের উৎসবে গা ভাসিয়েছেন ক্রিকেটপ্রেমীরা। টুর্নামেন্ট যতই এগোচ্ছে, ততই জমে উঠছে বাইশ গজের লড়াই। আর যে দেশ ক্রিকেটকে ধর্ম বলে মানে, সেখানে এমন উৎসবে ডিটিএইচ অপারেটর বা টেলিকম সেক্টর কোনও অফার দেবে না, তাও কি সম্ভব? একেবারেই না। ইতিমধ্যেই অতিরিক্ত খরচ ছাড়াই গ্রাহকদের স্পোর্টস চ্যানেল দেখার সুযোগ করে দিয়েছে এয়ারটেল এবং টাটা স্কাই। এবার দুর্দান্ত অফার নিয়ে হাজির BSNL।

[আরও পড়ুন: বিদেশ থেকেও নজরদারি ভারতের ভোটে, তিনটি দেশে ‘ওয়ার রুম’ খুলল ফেসবুক]

আইপিএল উপলক্ষে জোড়া প্ল্যান ঘোষণা করল এই টেলিকম সংস্থা। একটি ১৯৯ টাকার এবং অন্যটি ৪৯৯ টাকার। প্রথমে জেনে নেওয়া যাক ১৯৯ টাকার প্যাকটিতে কী কী সুবিধা পাবেন গ্রাহকরা। এই প্ল্যানে প্রতিদিন আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং ভয়েস কল করা যাবে। সেই সঙ্গে দিন পিছু ১০০টি ফ্রি এসএমএসও করতে পারবেন। আর যেটা সবচেয়ে বেশি প্রয়োজন, তা অবশ্যই ইন্টারনেট ডেটা পরিষেবা। এই প্যাকে রিচার্জ করলে প্রতিদিন মিলবে এক জিবি করে ডেটা। যার মেয়াদ ২৮ দিন। দ্বিতীয় প্যাকের অফারও একইরকম। তবে এর মেয়াদ ৯০ দিনের। অর্থাৎ একবার রিচার্জ করলে প্রায় তিনমাস নিশ্চিন্ত।

কিন্তু এখানেই শেষ নয়। এই সব অফারের সঙ্গে আরও একটি সুবিধা পাবেন গ্রাহকরা। যা এর আগে কখনও দেয়নি সংস্থা। এই প্ল্যানে রিচার্জ করলে গ্রাহকরা কলার টিউন হিসেবে সেট করতে পারবেন ক্রিকেট স্কোর! ঠিকই পড়েছেন। মানে আপনি যদি এই কলার টিউনটি সেট করেন, তবে আপনাকে ফোন করেই লাইভ স্কোর শুনে নেওয়া যাবে অনায়াসে। তবে শুধুমাত্র ম্যাচ চলাকালীনই অ্যাকটিভ থাকবে এই কলার টিউন। বাকি সময়ের জন্য একগুচ্ছ কলার টিউনের অপশন পাবেন গ্রাহকরা। এই অভিনব ভাবনাই যে গ্রাহকদের এই প্ল্যানের প্রতি আকৃষ্ট করবে, এমনটাই আশা BSNL-এর।

[আরও পড়ুন: অভিনব ভোটপ্রচার, হোয়াটসঅ্যাপ স্টিকারে হাজির তৃণমূল প্রার্থীরা]

নিজেদের সবকটি রিচার্জ প্ল্যানের ক্ষেত্রেই দিনে এক জিবি ডেটা পরিষেবা দিয়ে থাকে BSNL। যেক্ষেত্রে ভোডাফোন, এয়ারটেল, রিলায়েন্স জিওর থেকে খানিকটা পিছিয়েই রয়েছে এই সংখ্যা। তবে নানা ধরনের রিচার্জ প্ল্যান এনে গ্রাহকদের আকর্ষণ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে তারাও। সংস্থার আশা, আইপিএলের এই বিশেষ কলার টিউন অফার যে লুফে নেবেন ক্রিকেটপ্রেমী ভারতীয়রা।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং