BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এবার নিখরচায় ওয়েব প্ল্যাটফর্মের শো দেখতে পাবেন BSNL গ্রাহকরাও, জেনে নিন খুঁটিনাটি

Published by: Sulaya Singha |    Posted: November 27, 2021 3:52 pm|    Updated: November 27, 2021 3:52 pm

BSNL postpaid plans will come with streaming benefits | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেসরকারি টেলিকম সংস্থাগুলির সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকতে এবার গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার ঘোষণা করল বিএসএনএল। সরকারি এই টেলিকম কোম্পানি জানিয়ে দিল, এবার সমস্ত পোস্টপেড গ্রাহক Eros Now ডিজিটাল প্ল্যাটফর্মটি উপভোগ করতে পারবেন।

এয়ারটেল, রিলায়েন্স জিও (Reliance Jio), ভোডাফোন আইডিয়ার মতো সংস্থার প্রিপেড এবং পোস্টপেড গ্রাহকরা বিভিন্ন প্ল্যানের সঙ্গে বিনামূল্যে ওয়েব প্ল্যাটফর্মে সিনেমা, ওয়েব সিরিজ উপভোগ করার সুযোগ পান। বিএসএনএল পোস্টপেড গ্রাহকরাও অবশ্য ব্যতিক্রম নন। তবে এবার থেকে সমস্ত পোস্ট পেড গ্রাহকরাই Eros Now-এর শো দেখতে পাবেন বলে জানা গিয়েছে। ইংরাজি তো বটেই, হিন্দি, মারাঠি, বাংলা, তামিল, তেলুগু, কন্নড়, মালয়ালম, পাঞ্জাবি, গুজরাটি-সহ বিভিন্ন ভাষায় প্রোগ্রাম দেখতে পাবেন। ইরোজ নাও প্ল্যাটফর্মে থাকছে ১২ হাজারেরও বেশি সিনেমা, প্রিমিয়াম অরিজিনালস, মিউজিক ভিডিও, শর্টফিল্মের মতো মনোরঞ্জনের নানা কনটেন্ট। অ্যান্ড্রয়েড এবং iOS- উভয় ইউজাররাই ইরোজ নাও অ্যাপের মাধ্যমে যা উপভোগ করতে পারবেন।

[আরও পড়ুন: মেসেজ ডিলিট করার সময়সীমা বাড়াতে চলেছে WhatsApp! শিগগিরি হতে পারে ঘোষণা]

এর আগে ৭৮ টাকা (মেয়াদ ৮ দিন), ৯৮ টাকা (মেয়াদ ২৪ দিন), ২৯৮ টাকা (মেয়াদ ৫৪ দিন), ৩৩৩ টাকা (মেয়াদ ৪৫ দিন) এবং ৪৪৪ টাকা (মেয়াদ ৬০ দিন) দিয়ে রিচার্জ করলে প্রিপেড গ্রাহকরাও বিনামূল্য ইরোজ নাও-এর সাবস্ক্রিপশন পেতেন। এছাড়া ২৩৯৯ টাকার প্ল্যানেও গ্রাহকরা পান এই সুবিধা। যার মেয়াদ এক বছর থেকে বেড়ে হয়েছে ৪২৫ দিন। এতো গেল প্রিপেড প্ল্যান। এবার আসা যাক পোস্টপেড প্ল্যানগুলির কথায়।

BSNL-এর পোস্টপেড প্ল্যান শুরু ১৯৯ টাকা থেকে। যেখানে গ্রাহকরা পান আনলিমিটেড লোকাল কলের পরিষেবা এবং ২৫ জিবি ডেটা। সেই ডেটা নির্ধারিত সময়ে শেষ না হলে ৭৫ জিবি পর্যন্ত ডেটা পরের মাসের ইন্টারনেট ডেটার সঙ্গে যোগ হয়ে যায়। এছাড়াও রয়েছে ৩৯৯, ৫২৫ এবং ৭৯৮ টাকার প্ল্যানও। এবার থেকে এই সবকটি প্ল্যানের সঙ্গেই Eros Now-এর সাবস্ক্রিপশন বিনামূল্যে পেয়ে যাবেন গ্রাহকরা। বছর শেষে এর চেয়ে ভাল উপহার আর কী-ই বা হতে পারে।

[আরও পড়ুন: অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য দুর্দান্ত ফিচার নিয়ে হাজির Truecaller, না জানলে মিস!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে