BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

সাতসকালে স্তব্ধ ফেসবুক-হোয়াটসঅ্যাপ! কী বলছে কর্তৃপক্ষ?

Published by: Tiyasha Sarkar |    Posted: April 9, 2021 10:41 am|    Updated: April 9, 2021 10:41 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতসকালে ফেসবুক (Facebook) ব্যবহার করতে গিয়েই বিপাকে ব্যাবহারকারীরা। খুলছে না প্রোফাইল! ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপের ক্ষেত্রেও সমস্যার সম্মুখীন হয়েছেন বিশ্বের বহু মানুষ। অনেকেই টুইটারে (Twitter) বিষয়টি জানিয়ে বিরক্তি প্রকাশ করেছেন। কেউ কেউ রীতিমতো প্রকাশ করেছেন ক্ষোভ। তবে সমস্যা হতে পারে বলে আগেই জানিয়েছিল ফেসবুক কর্তৃপক্ষ।

ঘুম ভাঙা থেকে ঘুমতে যাওয়া পর্যন্ত মোবাইল ফোন প্রত্যেকের সর্বক্ষণের সঙ্গী। কাজের ফাঁকে সময় পেলেই আট থেকে আশি কমবেশী সকলেই চোখ বুলিয়ে নেন ফেসবুক, হোয়াটসঅ্যাপে। বর্তমানে কর্মক্ষেত্রেও অত্যন্ত গুরুত্বপূর্ণ এই সোশ্যাল মিডিয়া। ফলে ঘুম ভাঙতেই সকলে নজর রাখে ফেসবুক, হোয়াটসঅ্যাপে। শুক্রবার সকালে বহু ব্যবহারকারী চেষ্টা করেও বেশ কিছুক্ষণ ফেসবুক ব্যবহার করতে পারেননি। একই সমস্যা হয়েছে ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপেও। সামান্য সময়ের জন্য স্তব্ধ হয়ে গিয়েছিল টুইটারও। সেই সমস্যা মিটতেই বহু ব্যবহারকারী টুইট করে এই সমস্যার কথা জানান। যদিও শুক্রবার সকালেই ফেসবুকের তরফে বলা হয়েছিল, বেশ কিছুক্ষণ সমস্যা হতে পারে। দ্রুত সমস্যা সমাধানের চেষ্টা করা হবে।

[আরও পড়ুন: মমতাকে ‘বেগম’ সম্বোধনের জের, শুভেন্দু অধিকারীকে নোটিস নির্বাচন কমিশনের]

উল্লেখ্য, একমাসের মধ্যে এই নিয়ে দু’বার যান্ত্রিক সমস্যার কারণে স্তব্ধ হয়ে গেল ফেসবুক। যার ফলে কার্যত বিরক্ত ব্যবহারকারীরা।

 

 

 

[আরও পড়ুন: একুশের ভোটে বাংলায় প্রথমবার, পুনর্নির্বাচন হতে চলেছে জাঙ্গিপাড়ার এই বুথে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement