BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

হেডফোন থেকে স্পিকার, দোলে সঙ্গীকে দিতে পারেন এই পকেট ফ্রেন্ডলি উপহারগুলি

Published by: Suparna Majumder |    Posted: March 24, 2021 9:54 pm|    Updated: March 24, 2021 9:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের আবহে করোনার (Corona Virus) দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা। নতুন করে কি আবার লকডাউন হবে? চারদিকে নতুন করে উঠছে এই প্রশ্ন। এমন পরিস্থিতিতেই দুয়ারে হাজির দোল উৎসব (Dol Jatra 2021)। কাছের মানুষকে কতটা রাঙিয়ে তুলতে পারবেন, সেকথা জানা নেই। তবে উপহার দিয়ে তাঁর মনকে আনন্দের রঙে রাঙিয়ে তুলতেই পারেন। উপহার দেওয়ার ক্ষেত্রে প্রযুক্তির সাহায্য নিতেই পারেন। আবার পছন্দের গ্যাজেটও দিতে পারেন। মাত্র হাজার দু’য়েক টাকার মধ্যেই মনের মতো কিছু জিনিস পেয়ে যাবেন। যেমন –

জেবিএলের ইনফিনিটি ফিউজ ১০০ স্পিকার (JBL Fuze 100 Speaker) – ছোট্ট এই ব্লু টুথ স্পিকার অনায়াসেই আপনার পকেটে ঠাঁই পাবে। সাউন্ড আউটপুট 4W। রেসপন্স রেঞ্জ 120Hz থেকে 20KHz। হোলি স্পেশ্যাল কালারে রয়েছে ব্ল্যাক, ব্লু এবং রেড। প্রত্যেকটিই ওয়াটারপ্রুফ। আর দাম মাত্র ১ হাজার ২৯৯ টাকা। তাতেই জমে উঠবে রঙের উৎসব। ‘রং বরসে’র মতো গানে নেচে উঠবেন সকলে।

[আরও পড়ুন: ‘সুপার মারিও’ মমতা, নির্বাচনের আগে ভিডিও গেমের আদলে অভিনব প্রচার তৃণমূলের]

ক্রসবিটস ওয়াটারপ্রুফ ওয়্যারলেস ইয়ারফোন (Bluetooth Wireless Earphones) – আমাজন ও ফ্লিপকার্টের মতো সাইটেই পেয়ে যাবেন। দোলের জল রঙেও দিব্যি ভাল থাকবে। শব্দের কোয়ালিটিও বেশ ভাল। মোবাইলের ফোনের সঙ্গে ব্লু টুথের মাধ্যমে সুন্দরভাবে কানেক্ট করা যাবে। মাত্র ১ হাজার ৭৯৯ টাকায় দু’টি ইয়ারফোনের পাশাপাশি ক্যারিকেসও পাওয়া যাবে।

জুক রুকারের থান্ডার বোল্ড ব্লু টুথ পার্টি স্পিকার (Bluetooth Party Speaker) – শুধু গান শুনে যখন মন ভরে না, তখন এই স্পিকারে প্রয়োজন হয়। কারণ এতে রয়েছে মাইক। তাতে মনের সুখে গান জুড়ে দিতেই পারেন। সাউন্ড আউটপুট 20W। প্রিয়জনকে উপহারটি দিতে আপনার খরচ হবে ১ হাজার ৭৯৯ টাকা। তবে হ্যাঁ, এ উপহার যাঁকে দেবেন তাঁকে একটু পাড়াপড়শির শান্তির খেয়ালও রাখতে বলবেন।

[আরও পড়ুন: শুরু হল Amazon ফ্যাব ফোন ফেস্ট, আকর্ষণীয় ছাড়ে কিনুন এই স্মার্টফোনগুলি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement