১২ জ্যৈষ্ঠ  ১৪২৬  সোমবার ২৭ মে ২০১৯ 

Menu Logo নির্বাচন ‘১৯ দেশের রায় LIVE রাজ্যের ফলাফল LIVE বিধানসভা নির্বাচনের রায় মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হটস্টারের নিয়মিত দর্শক আপনি? কোনও ওয়েব সিরিজ বাদ দেন না? ক্রিকেট ম্যাচের জন্যও এই প্ল্যাটফর্মেই চোখ রাখেন? তাহলে আপনার জন্য খারাপ খবর। কারণ এখন থেকে হটস্টার দেখতে আরও খানিকটা গ্যাঁটের কড়ি খরচ করতে হবে। জনপ্রিয় এই ডিজিটাল প্ল্যাটফর্ম জানিয়ে দিল, মাসিক প্রিমিয়াম সাবস্ক্রিপশনের দাম আরও বাড়ল।

[আরও পড়ুন: মানুষ নয়, এবার প্রতিঘণ্টার ভোটের হার গুনবে অ্যাপই]

এতদিন প্রিমিয়াম সাবস্ক্রিপশন পেতে ১৯৯ টাকা খরচ করতে হত। একলাফে তা ১০০ টাকা বেড়ে গেল। অর্থাৎ এখন থেকে হটস্টারের শো উপভোগ করতে ২৯৯ টাকা দিতে হবে। যদিও বার্ষিক সাবস্ক্রিপশন প্ল্যান অপরিবর্তিত রাখা হয়েছে। এছাড়া সদ্য চালু হওয়া হটস্টার ভিআইপি প্ল্যানেও কোনও বদল আনা হয়নি। ইতিমধ্যেই বর্ধিত প্ল্যানটি চালু হয়েছে। তবে চ্যানেল কর্তৃপক্ষ সূত্রে খবর, এবার থেকে ভারতীয় দর্শকরা Disney+-এর মাধ্যমে হটস্টারেই ডিসনির সব শো দেখতে পাবেন। যদিও ডিসনি এ নিয়ে আলাদা করে কোনও সরকারি ঘোষণা করেনি। তবে বর্ধিত মূল্যের নতুন প্ল্যানটি শুধু নতুন গ্রাহকদের জন্যই নাকি পুরনোরাও এর আওতায় পড়ে গেলেন, সে বিষয়ে এখনও বিস্তারিত কিছু জানানো হয়নি।

হটস্টারের মাসিক ২৯৯ টাকার প্ল্যান এবং বার্ষিক ৯৯৯ টাকার প্ল্যানে কম-বেশি একই শো দেখা যায়। বলিউড ছবি ও টিভি শো তো বটেই, আমেরিকান টিভি শো, হলিউড সিনেমা, লাইভ ম্যাচ দেখারও সুযোগ পান গ্রাহকরা। স্টারের চ্যানেলে যে সমস্ত ধারাবাহিক হয়, তাও যখন খুশি দেখা যায় এই প্ল্যাটফর্মে। তবে যাঁদের আমেরিকান শো বা হলিউড ছবি নাপসন্দ, তাঁদের জন্য রয়েছে হটস্টার ভিআইপি প্ল্যান। গত মাসেই এই নয়া প্ল্যানের কথা ঘোষণা করেছিল হটস্টার। বছরে মাত্র ৩৬৫ টাকার বিনিময়েই এর গ্রাহক হওয়া যায়।

[আরও পড়ুন: হাই কোর্টের নির্দেশে ভারতে টিকটক অ্যাপ নিষিদ্ধ করল গুগল]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং