Advertisement
Advertisement
জিও

ফের তাক লাগানো অফার জিওর, এবার গ্রাহকরা বিনামূল্যে পাবেন Amazon Prime মেম্বারশিপ

জিওর মতো আর কে এত ভালবাসবে আপনাকে?

Jio announces 1-year Amazon Prime membership at no extra cost
Published by: Sulaya Singha
  • Posted:June 12, 2020 9:57 pm
  • Updated:June 12, 2020 9:57 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে লকডাউন শিথিল হলেও রিলায়েন্স জিওর অফারে কিন্তু কোনও শিথিলতা নেই। অন্যদের টেক্কা দিয়ে একের পর এক আকর্ষণীয় অফার ঘোষণা করে চলেছে মুকেশ আম্বানির কোম্পানি। দিন কয়েক আগেই জানানো হয়েছিল জিও প্রিপেড গ্রাহকরা এক বছরের জন্য Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন পেয়ে যাবেন বিনামূল্যে। এবার এই টেলিকম সংস্থার গ্রাহকরা আরও একটি OTT প্ল্যাটফর্মে চোখ রাখতে পারবেন একেবারে নিখরচায়। হ্যাঁ, ঠিকই পড়েছেন। এবার জিও ফাইবার (JioFiber) ইউজারদের দেওয়া হচ্ছে আমাজন প্রাইমের (Amazon Prime) এক বছরের মেম্বারশিপ।

শুক্রবার সন্ধেতেই আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চন- আয়ুষ্মান খুরানা অভিনীতি ছবি ‘গুলাবো সিতাবো’। এই ছবির প্রিমিয়ার দিয়েই জিও ফাইবার ইউজারদের সামনে মনোরঞ্জনের ডালি মেলে ধরল আমাজন। নিখরচায় জনপ্রিয় এই ডিজিটাল প্ল্যাটফর্মে আগামী এক বছর সমস্ত প্রোগ্রাম নিখরচায় উপভোগ করতে পারবেন গ্রাহকরা। সাধারণত এই প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ, অরিজিন্যালস, সিনেমা ইত্যাদি দেখতে ৯৯৯ টাকার মেম্বারশিপ মূল্য লাগে। পুরনো এবং নতুন – সব গ্রাহকদের জন্যই অফারটি প্রযোজ্য বলে জানিয়েছে জিও। মজার বিষয় হল, বাংলা, হিন্দি, ইংরাজি, মারাঠি, তামিল, মালয়ালম, গুজরাটি, তেলুগু, কন্নড় ও পাঞ্জাবি ভাষায় দেখতে পাবেন যে কোনও অনুষ্ঠান।

Advertisement

[আরও পড়ুন: আজব কাণ্ড আমাজনে, ৩০০ টাকার ক্রিম অর্ডার করে মিলল ১৯ হাজার টাকার জিনিস!]

এখানেই শেষ নয়, বিনোদনের পাশাপাশি আরও আকর্ষণীয় হয়ে উঠবে অনলাইনে শপিংয়ের অভিজ্ঞতাও। আমাজনে বিনামূল্যে দ্রুত ডেলিভারি পাবেন গ্রাহকরা। সেই সঙ্গে প্রাইম মেম্বার হিসেবে বিভিন্ন অফার অন্যদের আগেই পেয়ে যাবেন। প্রাইম বিজ্ঞাপন-বর্জিত মিউজিক, গেমিং, রিডিং সবকিছুই উপভোগ করবেন নিখরচায়। করোনা আবহে বাড়িতে থাকার একঘেয়েমি কাটানোর এর চেয়ে ভাল উপায় আর কী-ই বা হতে পারে। এবার প্রশ্ন হল এতকিছু পেতে কত টাকার রিচার্জ করতে হবে জিও ফাইবার গ্রাহকদের?

Advertisement

সংস্থার তরফে জানানো হয়েছে, গোল্ড অথবা তার চেয়ে বেশি মূল্যের যে প্ল্যান রয়েছে, তাতে রিচার্জ করলেই এক বছর এতসব বিনোদনের জন্য আলাদা করে ৯৯৯ টাকা খরচ করার প্রয়োজন হবে না। কিন্তু যাঁরা ইতিমধ্যেই গোল্ড কিংবা তার চেয়ে উপরের প্ল্যানে রিচার্জ করে ফেলেছেন, তাঁদের কী হবে? নো টেনশন। তাঁদের জন্যও অফারটি প্রযোজ্য।

[আরও পড়ুন: হু হু করে নেটদুনিয়ায় ছড়াচ্ছে ভুয়ো তথ্য, রুখতে নতুন ফিচারই ব্রহ্মাস্ত্র টুইটারের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ