১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আজব কাণ্ড আমাজনে, ৩০০ টাকার ক্রিম অর্ডার করে মিলল ১৯ হাজার টাকার জিনিস!

Published by: Paramita Paul |    Posted: June 12, 2020 5:34 pm|    Updated: June 12, 2020 6:10 pm

Pune man gets Rs 19k Bose earbuds instead of lotion in amazon

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনলাইনে এক জিনিস অর্ডার দিয়ে অন্য জিনিস পাওয়ার প্রচুর নজির রয়েছে। এমনকী, নতুন সামগ্রীর বদলে ছেঁড়া-ফাটা জিনিসও পেয়েছেন গ্রাহকরা। সোশ্যাল মিডিয়ায় ফলাও করে পোস্টও করেছেন তাঁরা। কিন্তু এবার এক উলট পুরাণের গল্প। ৩০০ টাকার লোশন অর্ডার দিয়ে গ্রাহক পেলেন ১৯ হাজার টাকা দামের নামী সংস্থার ইয়ার বাডস। কাস্টমার কেয়ারে ফোন করে ইয়ার বাডসটি ফেরত দিতে চেয়েছিলেন ওই ক্রেতা। তারপর কী ঘটল জানেন?

পুণের বাসিন্দা গৌতম রেগে। আমাজনে ৩০০ টাকা দামের লোশন অর্ডার করেছিলেন তিনি। সেই অর্ডার হাতে পেতেই চমকে গেলেন গৌতম। এ কী! ৩০০ টাকা দিয়ে হাতে এসেছে ১৯ হাজার টাকার ইয়ার বাডস। সঙ্গে আবার সাবান গুড়োর প্যাকেট। সঙ্গে সঙ্গে কাস্টমার কেয়ারে ফোন করে জিনিসটি ফেরত দেওয়ার কথা জানান। বদলে লোশনটি দিয়ে যাওয়ার কথা বলেন গৌতমবাবু। কিন্তু আমাজনের তরফে জানানো হয়, ওই অর্ডার রিফান্ডেবল। তাই বদলানো যাবে না। এমনকী, তাঁর লোশনের জন্য দেওয়া ৩০০ টাকা রিফান্ড করা হয়।

[আরও পড়ুন : হু হু করে নেটদুনিয়ায় ছড়াচ্ছে ভুয়ো তথ্য, রুখতে নতুন ফিচারই ব্রহ্মাস্ত্র টুইটারের]

গোটা বিষয়টি টুইটার হ্যান্ডেলে পোস্ট করেন গৌতমবাবু। এরপরই পোস্টটি ভাইরাল হয়ে যায়।একাধিকবার রিটুইট করা হয় সেই টুইটটি। তৈরি হয় একাধিক মিমও। অনেকেরই আপশোস, তাঁদের সঙ্গে কেন এমন ভুল করে না আমাজন!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে