BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

ফের ধামাকা, এবার ৩০ দিনের জন্য ফ্রি ইন্টারনেট ডেটা পরিষেবা পাবেন JioFiber গ্রাহকরা

Published by: Sulaya Singha |    Posted: August 31, 2020 5:23 pm|    Updated: August 31, 2020 5:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর আগেই ফের দুর্দান্ত অফার ঘোষণা রিলায়েন্সের। ওয়ার্ক ফ্রম হোমে আরও খানিকটা সুবিধা করে দিতে আকর্ষণীয় প্ল্যান নিয়ে হাজির মুকেশ আম্বানির সংস্থা। মাসে ৩৯৯ টাকা দিয়ে রিচার্জ করুন JioFiber, আর পেয়ে যান একগুচ্ছ সুবিধা। নতুন ইউজারের সংখ্যা বাড়াতেই এই নয়া প্ল্যানের ঘোষণা বলে জানা গিয়েছে।

নতুন বছর হোক কিংবা বড়দিন, গ্রাহকদের মুখে হাসি ফুটিয়ে যে কোনও উৎসবের আনন্দ দ্বিগুণ করে তোলে এই টেলিকম সংস্থা। ফ্রি ডেটা থেকে আনলিমিটেড কল, স্বল্প মূল্যে সমস্তরকম পরিষেবা দিয়ে হামেশাই দৃষ্টি আকর্ষণ করেছে জিও। প্রতিযোগিতায় টিকে থাকতে রীতিমতো হিমশিম খেতে হয় অন্যান্য কোম্পানিগুলিকে। আর এখন তো আবার করোনা আবহে অনলাইনেই বেশি সময় কাটছে সাধারণ মানুষের। OTT প্ল্যাটফর্মে সিনেমা থেকে বাড়ি বসে অনলাইনে কাজ- সবকিছু জন্য বেড়েছে ইন্টারনেটের ব্যবহারও। তাই বেড়েছে JioFiber ব্রডব্যান্ড গ্রাহক সংখ্যাও। এবার সেই সংখ্যাকে আরও বাড়াতেই ৩৯৯, ৬৯৯ এবং ৯৯৯ এবং ১৪৯৯ টাকার বিশেষ প্ল্যানের ঘোষণা। চলুন তাহলে জেনে নেওয়া যাক এই প্ল্যানগুলিতে কী কী সুবিধা পাবেন গ্রাহকরা?

[আরও পড়ুন: Airtel গ্রাহকদের জন্য সুখবর, এবার এই তিনটি প্ল্যানে মিলবে ফ্রি ডেটা কুপন]

১,৪৯৯ টাকার ট্যারিফে রিচার্জ করলে ইউজার মোট ১২টি ডিজিটাল প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। যার মধ্যে রয়েছে নেটফ্লিক্স (Netflix), আমাজম প্রাইম (Amazon Prime Video), ডিসনি প্লাস হটস্টার (Disney Plus Hotstar), সোনি লিভ-এর (Sony Liv) মতো জনপ্রিয় OTT প্ল্যাটফর্মগুলি। ৯৯৯ টাকার ট্যারিফে মিলবে ১১টি ডিজিটাল প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। পাশাপাশি নতুন ট্যারিফগুলিতে থাকছে ফ্রি ভয়েস কলের সুবিধা। এখানেই শেষ নয়, গ্রাহক টানতে একমাস অর্থাৎ ৩০ দিনের জন্য বিনামূল্যে আনলিমিটেড ডেটা ব্যবহারের সুযোগও দেওয়া হবে। অর্থাৎ প্রথমবার রিচার্জের পর ৩০ দিন বিনামূল্যে ডেটা ব্যবহার করতে পারবেন ইউজাররা।

দাঁড়ান, আরও আছে। এর সঙ্গে নতুন গ্রাহকদের ট্রায়ালের জন্য একটি 4K সেট টপ বক্স দেবে রিলায়েন্স, যাতে ১০টি OTT প্ল্যাটফর্মের প্রোগ্রাম দেখা যাবে। ট্রায়ালে এই পরিষেবা পছন্দ না হলে তা ফিরিয়ে নেওয়া হবে। এর জন্য গ্রাহককে অতিরিক্ত টাকা খরচ করতেও হবে না। ১ সেপ্টেম্বর থেকে শুরু পরিষেবা।

[আরও পড়ুন: করোনার জীবাণু বধ করার যন্ত্র এল কলকাতায়, বিদ্যুৎ খরচ নামমাত্র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement