১ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৮ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্মার্টফোনে ঘাড় গুঁজে ওয়েব সিরিজ কিংবা সিনেমা দেখতেই বেশি পছন্দ করেন? অথবা অনলাইন গেম খেলেই কেটে যায় বেশিরভাগ সময়টা? তাহলে আপনার জন্য রয়েছে দুর্দান্ত অফার। উৎসবের মরশুমে ভোডাফোন এবং এয়ারটেলের এই সব প্ল্যানগুলি ব্যবহার করলে নিঃসন্দেহে লাভবান হবেন।

প্রতিযোগিতার বাজারে রিলায়েন্স জিওর সঙ্গে টেক্কা দিতে মাঝেমধ্যেই নতুন নতুন প্ল্যান নিয়ে হাজির হচ্ছে অন্যান্য টেলিকম সংস্থাগুলি। আর সেই দড়ি টানাটানির লড়াইয়ে দিনের শেষে মুখে হাসি ফুটছে গ্রাহকদেরই। যাঁদের মাসে অতিরিক্ত ডেটা খরচ হয়, তাঁদের জন্যও দুর্দান্ত প্ল্যান রয়েছে ভোডাফোন ও এয়ারটেলের। যেখানে গ্রাহক একদিনে খরচ করতে পারবেন ৩ জিবি ডেটা। সেই সঙ্গে সমস্ত নেটওয়ার্কে করা যাবে আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং ভয়েস কল। চলুন জেনে নেওয়া যাক কোন প্ল্যানে রিচার্জ করলে উপকৃত হবেন।

[আরও পড়ুন: দুর্দান্ত অফার, মাত্র ১০১ টাকায় বাড়ি নিয়ে যান Vivo’র স্মার্টফোন]

এয়ারটেলের দুটি প্রিপেড প্ল্যান রয়েছে। একটি ৩৪৯ টাকা এবং অন্যটি ৫৫৮ টাকা। প্রথমটিতে প্রতিদিন ৩ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। মেয়াদ ২৮ দিনের। দ্বিতীয় প্ল্যানটির মেয়াদ ৮২ দিনের। এই প্ল্যানে রিচার্জ করলে দিনপিছু পাবেন ৩ জিবি 3G ডেটা পরিষেবা। পাশাপাশি মিলবে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ফ্রি ভয়েস কল ও ১০০টি এসএমএস। এখানেই শেষ নয়, এয়ারটেল এক্সট্রিম এবং এয়ারটেল উইঙ্কও সাবস্ক্রাইব করা যাবে বিনামূল্যে।

এবার দেখা যাক বেশি ডেটা পরিষেবা পেতে ভোডাফোনের কোন প্ল্যানে রিচার্জ করলে লাভবান হবেন। ৮৪ দিনের মেয়াদযুক্ত ৫৬৯ টাকার প্ল্যানে দিনপিছু পাবেন ৩ জিবি 4G ডেটা পরিষেবা। এর সঙ্গে আনলিমিটেড লোকাল, এসটিডি এবং ন্যাশনাল রোমিং কল করা যাবে যে কোনও নেটওয়ার্কে। মিলবে একশোটি এসএমএসও। ভোডাফোন প্লে প্ল্যাটফর্মে সাবস্ক্রাইবও করতে পারবেন। তাই প্রয়োজন বুঝে দেখেশুনে রিচার্জ করুন।

[আরও পড়ুন: অনলাইনে আর্থিক প্রতারণার শিকার? আপনার খোয়া যাওয়া টাকা ফেরত দেবে ‘সাইবার সেফ’]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং