BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

৮৩ বছরের জন্য সাবস্ক্রিপশন ফ্রি দিচ্ছে Netflix! জেনে নিন কী করতে হবে

Published by: Sulaya Singha |    Posted: July 18, 2020 11:52 am|    Updated: July 18, 2020 11:52 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঁচ-দশ নয়। একেবারে ৮৩ বছরের জন্য নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন ফ্রি! কী? চমকে গেলেন? গল্প নয়, সত্যিই এমন অফারের কথা জানাল জনপ্রিয় এই ডিজিটাল প্ল্যাটফর্ম।

কথায় বলে, কারও পৌষ মাস তো কারও সর্বনাশ। করোনা আর লকডাউনের জেরে জেরবার সিনেমা হল মালিকরা। আর ঠিক এই আবহেই রমরমিয়ে ব্যবসা করছে ডিজিটাল প্ল্যাটফর্মগুলি। একের পর এক সিনেমা আর ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে আমাজন প্রাইম, নেটফ্লিক্স, জি ফাইভ, ডিসনি প্লাস হটস্টারের মতো জনপ্রিয় OTT প্ল্যাটফর্মে। বিনোদনের জন্য ঘরবন্দি মানুষ সেখানেই চোখ রাখছেন। ফলে লাফিয়ে বাড়ছে সাবস্ক্রাইবারের সংখ্যা। আর এবার সাবস্ক্রাইবার বাড়াতে অভিনব অফার ঘোষণা করল নেটফ্লিক্স (Netflix)। ৮৩ বছর অর্থাৎ পাক্কা ১ হাজার মাসের জন্য বিনামূল্যে এই প্ল্যাটফর্মের সব প্রোগ্রাম উপভোগ করতে পারবেন ইউজাররা। কিন্তু কীভাবে? বিষয়টা তাহলে আরও একটু খোলসে করে বলা যাক।

[আরও পড়ুন: বাচ্চাদের জন্য একেবারে অন্য লুকের স্মার্টফোন নিয়ে হাজির শাওমি, জেনে নিন ফিচার]

গত সপ্তাহে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘দ্য ওল্ড গার্ড’ (The Old Guard) ছবিটি। এটি আসলে একটি নেটফ্লিক্স অরিজিনাল শো। আর এই শো’কেই বিশেষভাবে সেলিব্রেট করতে গ্রাহকদের নেটফ্লিক্স অ্যাকাউন্ট ‘অমর’ করে ফেলার অফার দেওয়া হচ্ছে। এর জন্য আপনাকে The Old Guard ভিডিও গেমটি খেলে শত্রুপক্ষকে হারাতে হবে। এবং নিজেকে ‘অমর’ হিসেবে প্রতিষ্ঠা করতে হবে। এই হল শর্ত। ভিডিও গেমপ্রেমীদের কাছে এমন অফার নিঃসন্দেহে লোভনীয়। কারণ গেমিংও যেমন উপভোগ করা যাবে, তেমনই তাতে জয়ী হলে একেবারে ৮৩ বছর নিখরচায় নেটফ্লিক্সের পর্দায় চোখ রাখা যাবে।

তবে অফারটি সীমিত। ইতিমধ্যেই অফারটি শুরু হয়ে গিয়েছে। ১৯ জুলাইয়ের মধ্যে খেললে তবেই এই আকর্ষণীয় ফ্রি সাবস্ক্রিপশনের মালিক হওয়া যাবে। তবে তার জন্য আপনাকে সর্বোচ্চ স্কোর করতে হবে। কিন্তু দুঃখের বিষয় হল, অফারটি এখনও ভারতীয় গ্রাহকদের জন্য আনেনি নেটফ্লিক্স। আপাতত মার্কিন মুলুকের ইউজাররাই এই দুর্দান্ত সুযোগ পাচ্ছেন।

[আরও পড়ুন: ফোনের ওপারের ব্যক্তি জীবন্ত হয়ে উঠবে চোখের সামনে, অত্যাধুনিক ‘Jio Glass’ আনল রিলায়েন্স]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement