BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

চোখ ধাঁধানো অফার! এবার মাত্র ৫ টাকায় মিলবে Netflix-এর সাবস্ক্রিপশন

Published by: Sulaya Singha |    Posted: February 23, 2020 4:13 pm|    Updated: February 23, 2020 4:13 pm

Netflix is offering the first month at just Rs 5 for all subscription plans

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনভর নেটফ্লিক্সে ঘাড় খুঁজে থাকেন? আপনি একা নন। বর্তমান প্রজন্মের একটা বড় অংশের ছবিটা একইরকম। আর সেই সব নেটফ্লিক্সপ্রেমীদের দারুণ সুখবর দিল এই ডিজিটাল প্ল্যাটফর্ম। এবার মাত্র ৫ টাকায় গোটা এক মাস উপভোগ করা যাবে সমস্ত শো।

যতদিন যাচ্ছে, ততই নেটফ্লিক্স-ম্যানিয়ায় আক্রান্ত হচ্ছে যুবপ্রজন্ম। খেলা থেকে সিনেমা, ওয়েব সিরিজ থেকে অরিজিনালস- এক ক্লিকে বিনোদনের ভান্ডার খুলে যায় তাদের সামনে। মোবাইল সাবস্ক্রাইবাররা তো বেশ কম খরচেই এই প্ল্যাটফর্মে সময় কাটাতে পারেন। ভারতে নেটফ্লিক্সের এই জনপ্রিয়তার কথা মাথায় রেখেই নয়া অফারের কথা ঘোষণা করা হল। জানানো হয়েছে, মাত্র পাঁচ টাকায় প্রথম এক মাস নেটফ্লিক্সের সাবস্ক্রাইব করা যাবে। বিশ্বাস না হওয়ার মতোই অফার। তবে ইতিমধ্যেই যাঁদের নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন রয়েছে, তাঁরা এই অফারটি পাবেন না। শুধুমাত্র নতুন সাবস্ক্রাইবারদের মধ্যে ভাগ্যবান কয়েকজনই অফারটি পাবেন। তাঁদেরই প্রথম মাসের খরচ হবে মাত্র ৫টাকা। নিশ্চয়ই ভাবছেন কীভাবে অ্যাকটিভেট করবেন প্ল্যানটি?

[আরও পড়ুন: সেবামূলক কাজে যুক্ত হল Jio, এবার টোল-ফ্রি নম্বরে কল করলেই পাঠ দেবেন শিক্ষকরা]

নেটফ্লিক্স অ্যাপটি ডাউনলোড করে যে কোনও একটি প্ল্যান বেছে নিন। ১৯৯, ৪৯৯, ৬৪৯ কিংবা ৭৯৯ টাকা প্রিমিয়াম প্ল্যান। আপনি যে প্ল্যানই বাছবেন, তার জন্য প্রথম মাসের খরচ মাত্র পাঁচ টাকা। আপনার বাছাই করা প্ল্যানের ভিত্তিতে অন্যান্য ফিচারের সুবিধা পাবেন।

ইউজারের সংখ্যা বাড়াতে মাঝেমধ্যেই নানা নতুন ফিচার এবং সাবস্ক্রিপশন প্ল্যানের ঘোষণা করে নেটফ্লিক্স। কোন প্ল্যানটি ইউজাররা বেশি পছন্দ করছেন, তা নিয়ে প্রতিনিয়ত পরীক্ষা-নিরীক্ষা চালায় এই প্ল্যাটফর্ম। তাতেই সুপারহিট হয়েছিল তাদের মোবাইল অনলি প্ল্যানটি। ঠিক একইভাবে আত্মপ্রকাশ করল ৫ টাকার প্ল্যান। নেটফ্লিক্সের মুখপাত্রের কথায়, “মানুষ যাতে আরও সহজে নেটফ্লিক্সের প্রতি আকৃষ্ট হন, এই প্ল্যাটফর্মটি সম্পর্কে জানতে পারেন, সে কারণেই প্ল্যানটি আনা হয়েছে।”

[আরও পড়ুন: ৩৩৬ দিনের আকর্ষণীয় প্ল্যান নিয়ে হাজির Jio, জেনে নিন খুঁটিনাটি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement