BREAKING NEWS

১১ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

ফের ধামাকা, এদেশের মোবাইল গ্রাহকদের জন্য লোভনীয় অফার আনল নেটফ্লিক্স

Published by: Sulaya Singha |    Posted: July 25, 2019 7:29 pm|    Updated: July 25, 2019 7:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যতদিন যাচ্ছে ভারতের ততই জনপ্রিয় হচ্ছে নেটফ্লিক্স। আট থেকে আশি, সকলেই এখন টিভি ছেড়ে ডিজিটাল পর্দাতে চোখ রাখতে ভালবাসেন। ওয়েব সিরিজ থেকে নতুন নতুন সিনেমা, এক ক্লিকেই হাজির বিনোদনের সমস্ত রসদ। এবার সেই বিনোদনের ডোজ নিঃসন্দেহে দ্বিগুণ হতে চলেছে। কারণ মোবাইল গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার ঘোষণা করল এই ডিজিটাল প্ল্যাটফর্ম।

বুধবারই নতুন সাবস্ক্রিপশন প্ল্যানের কথা জানিয়েছে নেটফ্লিক্স। শুধুমাত্র মোবাইল ইউজারদের জন্যই এই সস্তার মাসিক প্ল্যানটি এনেছে তারা। এর জন্য আপনাকে মাসে ব্যয় করতে হবে মাত্র ১৯৯ টাকা। গ্রাহকদের এই প্ল্যাটফর্মের প্রতি আকর্ষণের বিষয়টিকে কাজে লাগিয়েই নিজেদের গ্রাহক সংখ্যা আরও বাড়াতে উদ্যোগী কোম্পানি। সেই কারণে শুধু ভারতীয় বাজারের জন্যই প্ল্যানটি ঘোষণা করেছে নেটফ্লিক্স। দিল্লিতে নেটফ্লিক্স হাউসে এই নতুন প্ল্যানটি ঘোষণা করে কোম্পানি। বলা হয়, ভারতীয় গ্রাহকরা অন্যান্য ডিভাইসের তুলনায় মোবাইলেই বেশি নেটফ্লিক্স ব্যবহার করে থাকেন। আর সেই কারণে গ্রাহকদের জন্য আরও নানা পরিকল্পনা রয়েছে তাদের। এবার জেনে নেওয়া যাক, অফারটি পেতে কী করতে হবে।

[আরও পড়ুন: এই সহজ উপায়ে মোবাইলের স্ক্রিন লক করেও গান শোনা যাবে ইউটিউবে]

স্মার্টফোনে নেটফ্লিক্স অ্যাপটি ডাউনলোড করে নিন। অথবা অফিসিয়াল ওয়েবসাইটটি খুলুন। এবার মাসিক ১৯৯ টাকার মোবাইল প্ল্যান অপশনটি বেছে নিন। আপনার অ্যাকাউন্টের বিস্তারিত তথ্য দিন। তাহলেই পেয়ে যাবেন অফারটি। এছাড়া নতুন গ্রাহকরা একমাসের জন্য বিনামূল্যে অ্যাপটি ব্যবহারও করতে পারবেন। গত বছর থেকেই মোবাইলের এই প্ল্যানটি নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করছিল কোম্পানিটি। তখন মাস পিছু ২৫০ টাকা মূল্য ছিল প্ল্যানটির। পরে সিদ্ধান্ত হয়, ১৯৯ টাকাতেই গ্রাহকরা সেটি পাবেন। তবে এখানে শুধুমাত্র এসডি কনটেন্টই দেখা যাবে। অর্থাত ছবির গুণাগুণ এইচডি-র মতো ঝকঝকে হবে না।

এর আগে ১৮ থেকে ২৪ বছরের ভারতীয় তরুণ প্রজন্মের গ্রাহকদের জন্য লোভনীয় অফার এনেছিল আমাজন। তাদের তরফে জানানো হয়েছিল, আমাজন প্রাইম সাবস্ক্রাইব করলে গ্রাহকরা পেয়ে যাবেন ৫০ শতাংশ অর্থাৎ ৫০০ টাকা ক্যাশব্যাক। অর্থাৎ এর বার্ষিক মেম্বারশিপের খরচ যেখানে ৯৯৯ টাকা, সেখানে অর্ধেক মূল্যেই তা উপভোগ করতে পারবেন এই বয়সের ডিজিটাল প্রেমীরা।

[আরও পড়ুন: OMG! পর্নহাব-এ এলিয়েনদের যৌনজীবন জানতে বেশি আগ্রহী মানুষ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement