BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

অভিনব রেকর্ড গড়ে গিনেস বুকে নাম তুলল OnePlus

Published by: Sulaya Singha |    Posted: November 2, 2018 9:33 pm|    Updated: November 3, 2018 3:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনব রেকর্ড গড়ে গিনেস বুকে নাম তুলল মোবাইল প্রস্তুতকারক সংস্থা ওয়ান প্লাস। না, বিক্রিবাটার নিরিখে নয়, বিশ্ব রেকর্ড হল একটু অন্যরকমভাবে।

চলতি সপ্তাহেই দেশের বাজারে এসেছে OnePlus 6T স্মার্টফোন। আর প্রকাশ্যে আসার দুদিন পরই রেকর্ড করল এই মডেল। বৃহস্পতিবার সন্ধে সাড়ে ৮টা নাগাদ মুম্বইয়ের রিজার্ডসন অ্যান্ড ক্রুডাসে হাজির হয়েছিলেন শয়ে শয়ে মানুষ। তাঁদের প্রত্যেকের হাতেই ছিল এই নতুন স্মার্টফোনটি। উদ্দেশ্য, সকলে একই সময় একসঙ্গে বক্স থেকে বের করবেন নিজেদের ফোন। পরিকল্পনা মাফিক ৫৫৯ জন ওয়ান প্লাস ইউজার খুলে ফেলেন হ্যান্ডসেটের বক্স। আর তাতেই তৈরি হয় বিশ্ব রেকর্ড। গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসের তরফে এ খবর নিশ্চিত করা হয়েছে। কীভাবে ভারতের বাজারে জনপ্রিয় হয়ে উঠছে এই কোম্পানি এবং কত মানুষ এই ব্র্যান্ডের ফোন ব্যবহার করে খুশি, এই রেকর্ডের মধ্যে দিয়ে সে বার্তাই দেশবাসীর কাছে পৌঁছে দিল সংস্থা।

[এই অ্যাপ দিয়ে এবার নিজেই বানান ইমোজি, জানেন কীভাবে?]

ওয়ান প্লাস ইন্ডিয়ার জেনারেল ম্যানেজার বিকাশ আগরওয়াল বলেন, “ইউজারদের সন্তুষ্টিই এখানে প্রধান। এই ব্র্যান্ডের ফোন ব্যবহারের অভিজ্ঞতা তাঁদের কেমন হল, সেটাই বাকিদের দেখাতে চাই আমরা। গিনেস বুকে নাম তোলা তার প্রকৃষ্ট উদাহরণ। তাঁরা যেভাবে উৎসাহ নিয়ে এগিয়ে এসেছেন, তা সত্যিই প্রশংসনীয়। আমরা নিশ্চিত এরপর ভারতে ওয়ান প্লাসের জনপ্রিয়তা আরও বাড়বে।”

দুর্দান্ত ক’টি ফিচার নিয়ে বাজারে এসেছে OnePlus 6T। ৬.৪১ ইঞ্চি আলমন্ড ডিসপ্লে-র ফোনটি ৮ জিবি ব়্যাম বিশিষ্ট। বিশেষ প্রযুক্তির মাধ্যমে এই ফোন থেকে যে কোনও অ্যাপ অত্যন্ত দ্রুত গতিতে কাজ করে। ইতিমধ্যেই এই মডেলের ক্যামেরার কোয়ালিটি মন ভরিয়েছে ইউজারদের। এতে রয়েছে নাইটস্ক্যাপ ফিচার। যাতে অল্প আলোতেও দারুণ ছবি তোলা যায়। মিডনাইট ব্ল্যাক এবং মিরর ব্ল্যাক রঙের মধ্যে যে কোনও একটি মডেল বেছে নিতে পারেন এই দীপাবলিতে। ৬/১২৮ জিবি, ৮/১২৮ জিবি এবং ৮/২৫৬ জিবি-র তিনটি মডেল পাওয়া যাচ্ছে Amazon.in এবং oneplus.in-এ। তিনটি মডেলের দাম যথাক্রমে ৩৭,৯৯৯, ৪১,৯৯৯ এবং ৪৫,৯৯৯ টাকা।

[টুইটার থেকে সরে যাচ্ছে এই বাটনটি, হতাশ নেটিজেনরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement