BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  শনিবার ৩১ অক্টোবর ২০২০ 

Advertisement

চলতি মাসেই বাজারে আসছে Oppo F15, রয়েছে একগুচ্ছ আকর্ষণীয় ফিচার

Published by: Sulaya Singha |    Posted: January 4, 2020 8:03 pm|    Updated: January 4, 2020 8:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি সপ্তাহের শুরুতেই নয়া স্মার্টফোন আনার কথা ঘোষণা করেছিল Oppo। প্রকাশ্যে এসেছিল Oppo F15-এর টিজার। সেই মডেলটিই বাজারে আসতে চলেছে আগামী ১৬ জানুয়ারি। কোম্পানির নতুন টিজারে হ্যান্ডসেটটির আত্মপ্রকাশের দিনক্ষণই শুধু জানানো হয়নি, সামনে এসেছে এর বেশ কিছু ফিচারও। নতুন বছরে এই মডেলটি কেনার পরিকল্পনা থাকলে চটপট জেনে নিন এর বৈশিষ্ট্যগুলি।

টিজারে দেখানো হয়েছে, Oppo F15 মডেলে থাকছে ৮জিবি র‍্যাম। ৪৮ ও ৮ মেগাপিক্সেল যুক্ত রিয়ার ক্যামেরা রয়েছে এতে। ইন্টারনাল স্টোরেজ ১২৮ জিবি। ব্যাটারি ৪০০০ এমএএইচ-যুক্ত। ফোনের ওয়েবসাইট মারফৎ জানা গিয়েছে, সেলফি তোলার জন্য এই মডেলেও রয়েছে পপ-আপ ক্যামেরা। ফোনের পিছনের দিকে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। রয়েছে ৩.০ সাপোর্ট-যুক্ত VOOC ফ্ল্যাশ চার্জ। এর পাশাপাশি একটি ছবিও সামনে এনেছে Oppo। যেখানে হ্যান্ডসেটটির লুক অনেকটাই স্পষ্ট। তবে রিয়ার ক্যামেরা দেখা গেলেও পপ-আপ ক্যামেরা বোঝার উপায় নেই। Oppo রেনো ফোনের ফিচারগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ফিচার হল ক্যামেরার কোয়াড লেন্স সেটআপ। এই ফোনের ক্যামেরার ডিজাইনও একইভাবে তৈরি বলে জানা গিয়েছে। এর অ্যামোলেড ডিসপ্লে এবং সাদা-আকাশী রং একে আরও আকর্ষণীয় করে তুলেছে।

[আরও পড়ুন: বর্ষবরণের রাতে নয়া রেকর্ড গড়ল WhatsApp, জানেন কীভাবে?]

মূলত F11 মডেলটিকেই বদলে ফেলে আপগ্রেড করে তৈরি হয়েছে F15। আগের মডেলটি ৬ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল মেমোরি বিশিষ্ট ছিল। F11-এর জনপ্রিয়তার পাশাপাশি বাজারে সাড়া ফেলে দিয়েছিল OPPO F11 Pro মডেলটিও। ৬.৫ ইঞ্চি ফুল এইচডি+ এলসিবি ডিসপ্লে-যুক্ত ফোনটিতে ছিল ডুয়াল রিয়ার ক্যামেরা। একটি ৪৮ এমপি এবং অন্যটি ৫ এমপির। সেলফির জন্য ছিল ১৬ মেগাপিক্সেল যুক্ত পপ-আপ ক্যামেরা। ৪০০০ এমএএইচ ব্যাটারি-যুক্ত ফোনটিতেও ৩.০ সাপোর্ট চার্জ ছিল। এই দুটি মডেলের উত্তরসূরি হিসেবে F15 যে আরও আপগ্রেডেড ফিচার নিয়েই ধরা দেবে, এমনটা আশা করা যেতেই পারে।

এবার মনে প্রশ্ন জাগতে পারে নয়া এই মডেলের দাম কত? না, সে বিষয়ে এখনও কোনও ধারণা পাওয়া যায়নি। কত টাকা খরচ করলে ফোনটি আপনার হতে পারে, তা জানতে ১৬ জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

[আরও পড়ুন: কমছে টিভি দেখার খরচ, TRAI-এর নির্দেশিকায় স্বস্তি গ্রাহকদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement