BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

ওয়ার্ক ফ্রম হোম করছেন? আপনার সুবিধার্থে হাই স্পিড ইন্টারনেট ডেটার দুর্দান্ত প্ল্যান আনল Jio

Published by: Sulaya Singha |    Posted: May 9, 2020 11:52 am|    Updated: May 9, 2020 11:52 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা মোকাবিলায় দেশজুড়ে দ্বিতীয়বার বেড়েছে লকডাউনের সময়সীমা। ফলে বাড়ি বসেই কর্মক্ষেত্রের কাজকাম সারতে হচ্ছে। লকডাউনের তৃতীয় পর্বে আবার আরও কিছু সরকারি ও বেসরকারি অফিস খোলার অনুমতি দিয়েছে প্রশাসন। যদিও সেসব অফিসের অধিকাংশ কর্মীকেই বাড়ি থেকে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে। এমন পরিস্থিতিতে বাড়িতে হাই স্পিড ইন্টারনেট না থাকলেই সমস্যা। আর সেই কথা মাথায় রেখেই শুক্রবার নতুন ওয়ার্ক ফ্রম হোক বার্ষিক প্ল্যান আনল জিও।

বাড়ি বসে অফিসের কাজ করার সময় যাতে ইন্টারনেট কোনওভাবেই বাধা হয়ে না দাঁড়ায়, সেই জন্যই এই বিশেষ প্ল্যান বাজারে আনার সিদ্ধান্ত নেয় মুকেশ আম্বানির কোম্পানি। নতুন ২,৩৯৯ টাকার বার্ষিক প্যাকে প্রতিদিন গ্রাহক পাবেন ২জিবি হাই-স্পিড ইন্টারনেট ডেটা। অর্থাৎ হাজার কাজের মাঝে ডেটা শেষ হয়ে যাওয়া নিয়ে অন্তত দুশ্চিন্তা করতে হবে না। একইসঙ্গে ৩৬৫ দিনের জন্য মিলবে আনলিমিটেড ভয়েস কলও। এখানেই শেষ নয়, এই প্ল্যানের সঙ্গে প্রয়োজনে অন্য তিনটি অ্যাড-অন প্যাক দিয়ে ডেটার পরিমাণ বাড়িয়ে নিতে পারবেন। ১৫১, ২০১ এবং ২৫১ টাকার তিনটি অতিরিক্ত ডেটা প্যাক রয়েছে। যাতে ৫০ জিবি পর্যন্ত ডেটা পাবেন গ্রাহকরা।

[আরও পড়ুন: লকডাউনে শিকেয় পড়াশোনা? এবার এই অ্যাপে খেলার ছলেই লেখাপড়া শিখবে খুদেরা]

এবার জেনে নেওয়া যাক বার্ষিক ২৩৯৯ টাকার জিও প্রিপেড প্ল্যানে আর কী কী সুবিধা রয়েছে। গত ফেব্রুয়ারিতে ২১২১ টাকা প্রিপেড প্ল্যান এনেছিল জিও। যেখানে দেড় জিবি হাই স্পিড ইন্টারনেট ডেটা পেতেন গ্রাহকরা। মেয়াদ ছিল ৩৩৬ দিন। এবার ওয়ার্ক ফ্রম হোমের কথা মাথায় রেখে সেই প্ল্যানটিই আপগ্রেড করা হল। এতে প্রতিদিন ২জিবি ডেটা ছাড়াও আনলিমিটেড ভয়েস কল ও এসএমএস পাবেন গ্রাহকরা। এর সঙ্গে ১৫১ টাকার অ্যাড-অন প্যাকে রিচার্জ করলে মিলবে ৩০ জিবি ডেটা। ২০১ টাকার প্যাকে ৪০ জিবি এবং ২৫১ টাকার প্যাকে ৫০ জিবি অতিরিক্ত ডেটা পাবেন জিও ইউজাররা। এই অ্যাড-অন প্যাকগুলির আলাদা করে কোনও মেয়াদ নেই। বার্ষিক প্ল্যানের সঙ্গেই এটি চলতে থাকবে।

Jio.com সাইটে অথবা MyJio অ্যাপ থেকেই নতুন প্ল্যানটি রিচার্জ করে নিতে পারবেন বাড়ি বসেই। একবার রিচার্জ করলেই এক বছর নিশ্চিন্ত। সেই সঙ্গে হাই স্পিড ডেটায় ওয়ার্ক ফ্রম হোমেও নিশ্চিন্তে কাজ করা যাবে।

[আরও পড়ুন: আরোগ্য সেতু অ্যাপ সম্পূর্ণ সুরক্ষিত, হ্যাকিংয়ের জল্পনা ওড়াল কেন্দ্র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement