১১ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ২৮ নভেম্বর ২০২০ 

Advertisement

স্বাধীনতা দিবস উপলক্ষে আকর্ষণীয় অফার ঘোষণা জিওর, মিলবে ৫ পাঁচ মাসের ডেটা!

Published by: Sulaya Singha |    Posted: August 14, 2020 8:56 pm|    Updated: August 14, 2020 8:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাধীনতা দিবস। অথচ গ্রাহকদের জন্য কোনও আকর্ষণীয় অফার ঘোষণা করবে না রিলায়েন্স জিও, তাও কি সম্ভব? প্রত্যাশিতভাবেই ১৫ আগস্টের প্রাক্কালে নতুন অফার নিয়ে হাজির মুকেশ আম্বানির সংস্থা। তবে এবার প্রি-পেড কিংবা পোস্ট পেড গ্রাহক নয়, জিওফাই (JioFi) ব্যবহারকারীদের জন্যই মূলত অফার এনেছে এই সংস্থা।

করোনার জেরে এখন বিল জমা দেওয়া থেকে শপিং, সিনেমা দেখা থেকে অফিসের কাজ- সবেতেই ভরসা অনলাইন। মহামারীতে আগের তুলনা অনেকটাই বেড়েছে ইন্টারনেট ডেটা ব্যবহার। তাই অতিরিক্ত ডেটা ব্যবহারের সুবিধা পেতে অনেকেই ঝুঁকছেন জিওফাইয়ের দিকে। আর সেই নতুন গ্রাহকদেরই এবার টার্গেট করছে রিলায়েন্স। ঠিক কী কী অফার পেয়ে যাবেন নতুন জিওফাই ইউজাররা?

[আরও পড়ুন: বিশ্বাসযোগ্যতা হারাচ্ছে চিন! বিশ্বজুড়ে মার খাচ্ছে বেজিংয়ে তৈরি স্মার্টফোনের বিক্রি]

প্রথমত একটি জিওফাই ডিভাইস কিনতে আপনার খরচ ১,৯৯৯ টাকা। রিলায়েন্স স্টোর থেকে EMI দিয়েও কিনতে পারেন। প্রতি মাসে মাত্র ৯৪ টাকা দিয়েই আপনি বাড়ি নিয়ে আসতে পারেন এই পোর্টেবল ওয়াই-ফাই ডিভাইসটি। সেটি অন করে একাধিক ডিভাইস থেকে ইন্টারনেট ব্যবহার করা যাবে অনায়াসেই। আর স্বাধীনতা দিবস উপলক্ষে যে কোনও তিনটির মধ্যে একটি রিচার্জ প্ল্যান বেছে নিলেই মিলবে অতিরিক্ত ডেটা এবং অফ-নেট কল পরিষেবা। তিনটি প্ল্যান রয়েছে।

১৯৯ টাকার রিচার্জে সাধারণত গ্রাহক পেয়ে যান রোজ দেড় জিবি ডেটা। যার মেয়াদ ২৮ দিন। এই প্ল্যানে রিচার্জ করে ৯৯ টাকা অতিরিক্ত দিলেই মিলবে জিও প্রাইম মেম্বারশিপ, দেড় জিবি করে, জিও থেকে জিও আনলিমিটেড কল এবং ১০০০ মিনিট অফ-নেট কল পরিষেবা ২৮ দিনের জন্য। এছাড়াও ১৪০ দিনের জন্য ১০০ এসএমএস ফ্রি। ২৪৯ টাকার রিচার্জেও মিলবে একইরকম পরিবেষা। এক্ষেত্রে প্রতিদিন দু’জিবি করে ডেটা পরিষেবা পাবেন ইউজার। ১১২দিনের জন্য ১০০টি করে এসএমএসও পাবেন। ৩৪৯ টাকার রিচার্জে রোজ পেয়ে যাবেন ৩জিবি ডেটা। একইভাবে ৯৯ টাকা অতিরিক্ত দিলেই মিলবে জিও প্রাইম মেম্বারশিপ, দেড় জিবি করে, জিও থেকে জিও আনলিমিটেড কল এবং ১০০০ মিনিট অফ-নেট কল পরিষেবা ২৮ দিনের জন্য। এছাড়াও ৮৪ দিনের জন্য ১০০ এসএমএস ফ্রি।

[আরও পড়ুন: চিনা সংস্থার কাছে থেকে TikTok-এর মালিকানা কিনতে চলেছে Reliance Jio!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement