BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

নেটওয়ার্ক সমস্যায় ভোগান্তির শিকার? Jio’র তরফে মিলতে পারে বিশেষ উপহার

Published by: Sayani Sen |    Posted: October 7, 2021 3:54 pm|    Updated: October 7, 2021 5:33 pm

Reliance Jio offers complimentary plan to affected users after outage । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার যুগ। ইন্টারনেট ছাড়া দু’দণ্ডও যেন থাকতে পারেন না কেউই। প্রতি মুহূর্তে ইন্টারনেট অত্যন্ত প্রয়োজনীয় প্রায় সকলের। এই পরিস্থিতিতেই দীর্ঘ সময় দেশের বিভিন্ন প্রান্তে রিলায়েন্স জিও’র পরিষেবা ব্যাহত হয়। তার ফলে ক্ষোভপ্রকাশ করেন জিও গ্রাহকরা। ভোগান্তির শিকার হওয়া গ্রাহকদেরই এবার উপহার দিল রিলায়েন্স জিও (Reliance Jio)।

জিওর তরফে বিবৃতি জারি করে গ্রাহকদের জানানো হয়েছে, দুর্ভাগ্যজনকভাবে মধ্যপ্রদেশ এবং ছত্তিশগড়ের গ্রাহকদের পরিষেবা ব্যাহত হয়। ভোগান্তির শিকার হন গ্রাহকরা। যদিও আমাদের তরফ থেকে মাত্র কয়েক ঘণ্টার মধ্যে পরিষেবা স্বাভাবিক হয়ে যায়। তবে পরিষেবা ব্যাহত হওয়ার জন্য আমরা দুঃখিত। আমরা সত্যিই ক্ষমাপ্রার্থী। সেকথা মাথায় রেখে ২ দিনের কমপ্লিমেন্টারি আনলিমিটেড প্ল্যানের (Complimentary Unlimited Plan) সুবিধা পাবেন গ্রাহকরা। গ্রাহকরা যে প্ল্যানটি ব্যবহার করছেন। সেই প্ল্যানটি শেষ হওয়ার পরই ওই দু’দিনের আনলিমিটেড প্ল্যান অ্যাকটিভ হবে।

Jio-Notice

[আরও পড়ুন: আপনি কি Amazon-এর প্রাইম মেম্বার? পুজোর মরশুমে কেনাকাটায় পাবেন বিশেষ সুবিধা]

গত সোমবার রাত ৯টা ১৫ মিনিট নাগাদ আচমকা বন্ধ হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়া জায়ান্ট ফেসবুক। কাজ করছিল না সেই সংস্থারই আরও দুই প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ এবং ইনস্টাগ্রামও। আপলোড করা যায়নি কোনও ছবি, ভিডিও, পোস্ট। দীর্ঘ ৭ ঘণ্টা পর পরিষেবা স্বাভাবিক হয়। সেই সমস্যা মিটতে না মিটতেই গ্রাহকদের বিরক্তির কারণ হয়ে দাঁড়ায় মুকেশ আম্বানির রিলায়েন্স জিও।

বুধবার সকাল সাড়ে ৯টার পর DownDetector নামের ট্রেকারে একের পর এক অভিযোগ আসতে শুরু করে। ৪ হাজারেরও বেশি অভিযোগ জমা পড়ে। DownDetector-এর দিকে তাকালেই বোঝা যাচ্ছে, লাফিয়ে বাড়ছে সেই সংখ্যাটা। তাঁরা প্রত্যেকেই জানাচ্ছেন, ফোনের নেটওয়ার্ক পাওয়া যাচ্ছে না। কাজ করছিল না ইন্টারনেটও। ফলে দীর্ঘক্ষণ ধরে চূড়ান্ত ভোগান্তির শিকার হন তাঁরা। দিল্লি, মুম্বই, বেঙ্গালুরু, ইন্দোর এবং রায়পুরের বাসিন্দাদের তরফে বেশি অভিযোগ জমা পড়ছে। ঘণ্টাখানেকের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়ে যায় #JioDown।

[আরও পড়ুন: পুজোর মুখেই Xiaomi আনছে বিরাট সেল, আকর্ষণীয় ছাড়ে কিনুন পছন্দের সামগ্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement