BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২৫ নভেম্বর ২০২০ 

Advertisement

লক্ষ্মীবারে শুরু আমাজনের ফ্যাব ফোন ফেস্ট, দুর্দান্ত অফারে কিনুন এই ৫টি স্মার্টফোন

Published by: Sulaya Singha |    Posted: December 19, 2019 3:01 pm|    Updated: December 19, 2019 3:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর শেষে ফের দুর্দান্ত অফার নিয়ে হাজির আমাজন। আজ অর্থাৎ ১৯ ডিসেম্বর চালু ফ্যাব ফোন ফেস্ট সেল। চলবে ২৩ ডিসেম্বর পর্যন্ত। আর এই সেলে দুর্দান্ত অফারে কিনে নিতে পারবেন পছন্দের ফোনটি। বেশ কিছু স্মার্টফোনে মিলবে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়। এখানেই শেষ নয়, আমাজন প্রাইম মেম্বাররা নো-কস্ট ইএমআই থেকে ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্টের অফারও পাবেন। পাশাপাশি অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহারে পাওয়া যাবে ৭৫০ টাকা ছাড়। ২১ ডিসেম্বর ফ্লিপকার্টে শুরু বছর শেষের ফোন ফেস্ট। ঠিক তার আগেই গ্রাহকদের নিজেদের প্রতি আকৃষ্ট করতে সেল শুরু হল আমাজনে। বড়দিন ও নববর্ষের আগে যদি স্মার্টফোন কেনার পরিকল্পনা থাকে, তবে আমাজনে এই পাঁচটি ফোনের কোনওটি অর্ডার করতেই পারেন।

OnePlus 7 Pro: বাজেট বেশি হলে ওয়ান প্লাস ব্র্যান্ডের দিকে ঝুঁকতেই পারেন। ভারতে যখন এই মডেলটি আত্মপ্রকাশ করেছিল, তখন এর মূল্য ছিল ৪৮,৯৯৯ টাকা। সেলে স্মার্টফোনটি পেয়ে যাবেন ৪২,৯৯৯ টাকায়। আর আপনি যদি HDFC ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনটি কেনেন, সেক্ষেত্রে আরও ২০০০টাকা ছাড় পাবেন।

[আরও পড়ুন: WhatsApp-এ জুড়ল আরও ৩ ইমোজি, জেনে নিন কী কী]

OnePlus 7T: ওয়ান প্লাস ব্র্যান্ডের আরও একটি ফোনে রয়েছে দুর্দান্ত অফার। ৩৭,৯৯৯ টাকায় বাজারে এসেছিল এই ব্র্যান্ডের 7T মডেলটি। আট জিবি ব়্যাম এবং ১২৮ জিবি মেমোরি যুক্ত ফোনটি এখন পাওয়া যাবে ৩৪,৯৯৯ টাকায়। সেই সঙ্গে HDFC ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ডে পেমেন্ট করলে মিলবে ১৫০০ টাকা ছাড়। ইএমআইয়ের ক্ষেত্রেও অফারটি প্রযোজ্য।

amazon

iPhone XR: আইফোন নিয়ে ফ্যাসিনেশন রয়েছে? তবে আমাজনের অফারটি অবশ্যই কাজে লাগান। ৪৯,৯০০ টাকার iPhone XR মডেলটি এই ই-কমার্স সাইটে পাবেন ৪৫,৯০০ টাকায়। তবে আরও কম দামে ফোনটি পেয়ে যাবেন যদি এটি কেনার সময় পুরনো ফোন এক্সচেঞ্জ করেন। ৯,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জে ছাড় পাবেন।

Xiaomi Redmi K20: শুরুতে এই মডেলটির বাজারে দাম ছিল ২১,৯৯৯ টাকা। তবে আমাজনের সেলে এটি কিনে ফেলতে পারেন ১৯,৯৯৯ টাকায়। এক্ষেত্রেও রয়েছে ২০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। মানে ১৮ হাজার টাকার মধ্যেই দুর্দান্ত ফিচারের ফোনটি হতে পারে আপনার।

[আরও পড়ুন: এই কাজটি করলে অ্যাকাউন্টের সব টাকা খোয়াতে পারেন! গ্রাহকদের সতর্ক করল SBI]

Samsung Galaxy M40: স্যামসাং যদি আপনার পছন্দের ব্র্যান্ড হয়, তবে এই অফারে কিনে ফেলুন Galaxy M40। ১৯,৯৯০ টাকার স্মার্টফোনটি আমাজন সেলে পাবেন ১৬,৯৯৯ টাকায়। শুধু তাই নয়, এক্সচেঞ্জ করলে পেয়ে যেতে পারেন ৯,২৫০ টাকা পর্যন্ত ছাড়।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement