BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ 

Advertisement

মাত্র ৩৫১ টাকায় পাবেন ১০০ জিবি ডেটা, থাকছে না দিনপিছু ডেটা লিমিটও

Published by: Sulaya Singha |    Posted: October 4, 2020 9:54 pm|    Updated: October 4, 2020 9:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোডাফোন ও আইডিয়া হাত মিলিয়ে Vi বা উই হওয়ার পর নেটওয়ার্ক হয়েছে আরও শক্তিশালী। ইন্টারনেট ব্যবহারের অভিজ্ঞতাও হবে আরও মসৃন। সংস্থার তরফে এমন দাবি করা হলেও গ্রাহকদের একাংশ কিন্তু উই’র নেটওয়ার্ক নিয়ে সন্তুষ্ট নন। কল ড্রপ থেকে দূর্বল নেটওয়ার্ক, সব বিষয়েই অভিযোগ রয়েছে প্রচুর গ্রাহকের। তবে ইউজারদের মুখে হাসি ফোটাতে ও তাঁদের অভিযোগ দূর করতে কোনও খামতি রাখছে না কোম্পানি। এবার তাই সস্তায় দুর্দান্ত অফারের একটি প্ল্যান আনল Vi।

প্রি-পেড গ্রাহকদের জন্য আনা ৩৫১ টাকার প্ল্যানের ইউএসপি হল দিনপিছু নির্দিষ্ট কোনও ডেটা লিমিট নেই। একইসঙ্গে ইউজার পেয়ে যাবেন ১০০ জিবি 4G ডেটা। করোনা আবহে আগের তুলনায় দেশে অনেকটাই বেড়েছে ইন্টারনেট ব্যবহারের অভ্যাস। অনলাইনে ওয়েব সিরিজ, খেলা দেখা থেকে বাড়ি বসে অফিসের কাজ- সব ক্ষেত্রেই সহায় ইন্টারনেট। আর সে কথা মাথায় রেখেই প্রতিযোগিতার বাজারে এই নয়া প্যাক নিয়ে হাজির কোম্পানি। তাদের তরফে জানানো হয়েছে, অনলাইনে পড়ুয়াদের ক্লাস হোক কিংবা ওয়ার্ক ফ্রম হোম অথবা মোবাইলে আইপিএল উপভোগ- প্রত্যেক ক্ষেত্রেই এবার উপকৃত হবেন প্রি-পেড গ্রাহকরা। নিশ্চিন্তে দেদার ডেটা খরচ করা যাবে।

[আরও পড়ুন: আসছে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে, মিলবে স্মার্টফোন-সহ একাধিক পণ্যে আকর্ষণীয় ছাড়]

কোম্পানির তরফে বলা হয়েছে, “করোনা কালে বেড়েছে ইন্টারনেটের ব্যবহার। আর এখন তো ক্রিকেটও শুরু হয়ে গিয়েছে। আমরা চাই না, আমাদের গ্রাহক কোনও আনন্দ থেকেই বঞ্চিত হোন। সেই কারণেই এই প্ল্যান। ১০০ জিবি ডেটা তাঁরা পাবেন মাত্র ৩৫১ টাকায়। যার মেয়াদ ৫৬ দিন। তাও আবার দিনপিছু ডেটা খরচের কোনও লিমিটেশন ছাড়াই।”

উল্লেখ্য, ৪৯৯ টাকার নতুন একটি প্ল্যান বাজারে এনেছে রিলায়েন্স জিও (Reliance Jio)। যেখানে ৫৬ দিনের জন্য মিলছে ৮৪ জিবি ডেটা। প্রতিদিন দেড় জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। মিলবে Disney+ Hotstar VIP-র সাবস্ক্রিপশনও। পিছিয়ে নেই এয়ারটেও (Airtel)। তাদের ৩০ দিনের মেয়াদ যুক্ত ৪০১ টাকার প্ল্যানটিতে গ্রাহকরা পান ৩০ জিবি ডেটা ও Disney+ Hotstar VIP-র সাবস্ক্রিপশন।

[আরও পড়ুন: কাস্টমার কেয়ারে ফোন করে দীর্ঘ অপেক্ষা!‌ মুশকিল আসান গুগলের নতুন এই ফিচারে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement