২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

বর্ষশেষের উপহার, গ্রাহকদের জন্য এক্সক্লুসিভ প্ল্যান আনল Vi

Published by: Abhisek Rakshit |    Posted: December 20, 2020 11:05 pm|    Updated: December 20, 2020 11:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ নিজেদের গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার আনল ভোডাফোন–আইডিয়া বা ভি (‌Vi)‌‌। বছর শেষের সময়ে গ্রাহকদের জন্য ৩৯৯ টাকার ডিজিটাল এক্সক্লুসিভ প্ল্যান নিয়ে এল সংস্থাটি। এই প্ল্যানের সৌজন্যে গ্রাহকরা পেয়ে যাবেন ৮৪ জিবি ডেটা। এছাড়া ফ্রি কলিংয়েরও সুবিধা। তবে এর জন্য গ্রাহকদের সংস্থাটির নতুন সিম কিনতে হবে, তাও আবার ওয়েবসাইট থেকে অনলাইনে। অফলাইনে বা ভোডাফোন–আইডিয়া (Vodafone Idea) স্টোরে গিয়ে নতুন সিম কিনলে এই অফার কার্যকর হবে না।

সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, অনলাইনে সিম কেনার ব্যাপারে গ্রাহকদের আরও উৎসাহ দিতেই ভোডাফোন–আইডিয়া নয়া এই প্ল্যান এনেছে। এই প্ল্যান নিতে হলে অনলাইনে সংস্থার ওয়েবসাইট থেকে নয়া সিম অর্ডার করতে হবে। সেখানে নিজের নাম–ঠিকানা দিলে একটি ওটিপি আসবে। আর তার মাধ্যমে আপনার অর্ডারটি নিশ্চিত হবে। ৩৯৯ টাকার এই এক্সক্লুসিভ প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ১.৫ জিবি করে ইন্টারনেট ডেটা পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি বা মেয়াদ ৫৬ দিনের। মানে গ্রাহকরা মোট ৮৪ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ পাবেন প্রায় দু’মাসে। সেইসঙ্গে পেয়ে যাবেন আনলিমিটেড কলিং–এর সুবিধা। এছাড়াও থাকবে প্রতিদিন ১০০টি করে ফ্রি এসএমএস। এখানেই কিন্তু শেষ নয়, গ্রাহকদের ভোডাফোন–আইডিয়া মুভিস এবং টিভিও দেখতে পারবেন।

[আরও পড়ুন:‌ একঘেয়ে সাংসারিক জীবনে অনীহা, করোনা কালে জনপ্রিয়তার শিখরে এই পরকীয়া ডেটিং অ্যাপ!]

তবে অফলাইনে নতুন পরিষেবার জন্য সিম কিনলে এই প্ল্যানটির সুবিধা গ্রহণ করতে পারবেন না গ্রাহকরা। সেক্ষেত্রে তাঁদের অন্যান্য ফাস্ট রিচার্জ প্ল্যান গ্রহণ করতে হবে। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, ইতিমধ্যে তাঁদের এই প্ল্যান যথেষ্ট জনপ্রিয় হয়েছে। গ্রাহকরাও রীতিমতো উচ্ছ্বসিত। কয়েকদিনেই লক্ষাধিক গ্রাহক এতে আগ্রহ দেখিয়েছেন, বলে জানিয়েছে ভোডাফোন–আইডিয়া। আর গ্রাহকরা মনে করছেন, এটা তাঁদের বর্ষশেষের উপহার।

[আরও পড়ুন:‌ আর্থিক পরিষেবার পর ইউজারদের আরও একাধিক সুবিধা প্রদানের পথে হোয়াটসঅ্যাপ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement