১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ডিসেম্বরে দু’দিন একেবারে বিনামূল্যে দেখা যাবে নেটফ্লিক্স! জেনে নিন কীভাবে

Published by: Biswadip Dey |    Posted: November 20, 2020 5:05 pm|    Updated: November 20, 2020 5:12 pm

Watch Netflix for free on These two days in December, Know how to access it | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিনোদনপ্রেমীদের জন্য দারুণ সুযোগ! ডিসেম্বরের প্রথম সপ্তাহের শেষে একেবারে বিনামূল্যে তাদের ‘কনটেন্ট’ দেখার সুযোগ করে দিচ্ছে নেটফ্লিক্স (Netflix)। আগামী ৫ ও ৬ ডিসেম্বর ভারতের যে কোনও প্রান্তে বসে নিখরচায় দেখা যাবে ব্লকবাস্টার ছবি, দুর্দান্ত সব ওয়েব সিরিজ, রিয়েলিটি শো ও পুরস্কার জেতা তথ্যচিত্র। এই অফারের নাম ‘স্ট্রিমফেস্ট’।

গত মাসেই জনপ্রিয় ওটিটি স্ট্রিমিং (OTT streaming) সংস্থার তরফে ঘোষণা করা হয়েছিল, তারা শিগগিরই ভারতে তাদের ইউজারদের বিনামূল্যে পরিষেবার সুযোগ করে দিতে চলেছে। সংস্থার তরফে জানানো হয়, দেশের সকলে নিখরচায় নেটফ্লিক্স দেখার সুযোগ পেলে নতুন অসংখ্য ইউজার এই স্ট্রিমিং সংস্থার অভিজ্ঞতার শরিক হতে পারবেন। এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘‘আমরা চাই সারা বিশ্বের অসামান্য সব কাহিনিকে ভারতের বিনোদনপ্রেমীদের কাছে পৌঁছে দিতে। সেই কারণেই এই ‘স্ট্রিমফেস্ট’। গোটা উইকেন্ড ধরে বিনামূল্যে নেটফ্লিক্স।’’ 

[আরও পড়ুন : দেশে PUBG ফিরলেও ইউজারদের পুরনো অ্যাকাউন্ট কি ফেরত আসবে? মিলল উত্তর]

কিন্তু কী করে এই ‘স্ট্রিমফেস্টে’ অংশ নেওয়া যাবে? প্রথমে নেটফ্লিক্সে ‘স্ট্রিমফেস্টে’ গিয়ে সাইন আপ করতে হবে। সেজন্য নিজের নাম, ইমেল, ফোন নম্বর ও পাসওয়ার্ড দিয়ে খুলে ফেলতে হবে অ্যাকাউন্ট। এর জন্য কোনও পেমেন্ট করতে হবে না। আর যাঁদের আগে থেকেই অ্যাকাউন্ট রয়েছে তাঁরাও লগ ইন করতে পারবেন। তাঁদেরও নতুন করে কোনও পেমেন্ট করার প্রয়োজন নেই।

তবে এই সময় যাঁরাই লগ ইন করবেন, তাঁরা শুধু এসডি অর্থাৎ স্ট্যান্ডার্ড ডেফিনেশন ভিডিও দেখার সুযোগ পাবেন। যদিও একবারে একটি লগ ইন ইনফরমেশন ব্যবহার করে দু’জায়গা থেকে তা দেখা যাবে না। নেটফ্লিক্স ইন্ডিয়ার সহ-সভাপতি মণিকা শেরগিল একথা জানিয়েছেন।

[আরও পড়ুন : ‌ফের চমক হোয়াটসঅ্যাপের, আসছে একাধিক আকর্ষণীয় ফিচার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement