BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এবার ফ্লিপকার্ট থেকেই অত্যন্ত সস্তায় কাটা যাবে বিমানের টিকিট, থাকছে একাধিক অফার

Published by: Sulaya Singha |    Posted: June 10, 2020 3:56 pm|    Updated: June 10, 2020 3:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের মধ্যেও অত্যাবশকীয় পণ্য বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছে ফ্লিপকার্ট। অসময়ে ক্রেতাদের বন্ধু হয়ে উঠেছিল এই ই-কমার্স সাইট। এবার গ্রাহকদের জন্য আরও এক পরিষেবা চালু করল সংস্থটি। এখন থেকে ফ্লিপকার্টের মাধ্যমেই অন্তর্দেশীয় ও আন্তর্জাতিক বিমানের টিকিট কাটা যাবে।

ফ্লিপকার্টের আলাদা একটি টিকিট কাটার পোর্টাল আগে থেকেই ছিল। তবে সম্প্রতি তা সচল হয়েছে। তাই এই পোর্টালে গিয়েই এবার থেকে বিমানের টিকিট কেটে নিতে পারবেন অনায়াসে। মজার ব্যাপার হল, যাত্রীরা পেয়ে যাবেন একাধিক অফারও।

ডিজিটালের যুগে স্মার্টফোন থেকে যে কোনও একটি ট্রাভেল সংক্রান্ত পোর্টাল থেকেই বিমানের টিকিট কাটতে স্বাচ্ছন্দ্য বোধ করে বর্তমান প্রজন্ম। যেখানে ভাল অফার পাওয়া যায়, সেদিকেই ঝোঁক বেশি থাকে। তাহলে ভাবুন তো, যে ই-কমার্স সাইট থেকে জামা-কাপড়, ঘর সাজানোর জিনিস অথবা খাদ্য সামগ্রী কেনা যায়, সেখানেই যদি অফারে বিমানের টিকিটও পাওয়া যায়, কাটটা কতখানি সহজ হয়ে যায়! চলুন জেনে নেওয়া যাক এই সাইট থেকে কীভাবে টিকিট কাটতে পারবেন। কী অফারই বা পাওয়া যাবে।

[আরও পড়ুন: করোনা সংক্রমিত এলাকা সম্পর্কে সচেতন করতে নতুন ফিচারস আনল গুগল ম্যাপ, সহজ হবে যাতায়াতও]

www.flipkart.com/travel/flights পেজটিতে ঢুকে কোন শহর থেকে কোন শহরে উড়ে যেতে চান, তা জানিয়ে দিন। এবার সফরের দিনটি বেছে নিন। ডানদিকের প্যানেল থেকে নিজের সুবিধা মতো টিকিট মূল্য-বিমান সংস্থা ইত্যাদি বেছে নিতে পারেন। এবার যে বিমানটিতে সফর করতে চান, তার টিকিট কেটে ফেলুন। বর্তমান করোনা পরিস্থিতির কথা চিন্তা করে এই পেজে আরও একটি ফিচার রাখা হয়েছে। আপনার রাজ্যে বিমান সফরের ক্ষেত্রে অতিরিক্ত কোনও নির্দেশিকা জারি থাকলে সেটিও সেখান থেকেই দেখে নিতে পারবেন। সফরের সময় বদল করতে চাইলে কিংবা টিকিট বাতিল করার প্রয়োজন হলে সমস্ত অপশনই পেয়ে যাবেন এক জায়গায়। টিকিট কাটার ক্ষেত্রে ফ্লিপকার্ট ইউজাররা অ্যাপে থাকা সুপার কয়েন ব্যবহার করতে পারবেন। এতে খরচ কমবে। প্রচুর কয়েন জমিয়ে ফেলতে পারলে কার্যত বিনামূল্যেই বিমান সফর করার সুযোগ পেয়ে যাবেন।

এখানেই শেষ নয়, ইএমআইতেও টিকিট কাটা যাবে। পাশাপাশি প্রথমবার টিকিট কাটার ক্ষেত্রে FKNEW10 কোডটি ব্যবহার করতে পেয়ে যাবেন ১০ শতাংশ ছাড়। FKDOM-এই কুপন ব্যবহারে অন্তর্দেশীয় সফরের ক্ষেত্রে আড়াই হাজার টাকা অবধি ছাড় পেতে পারেন। রাউন্ড ট্রিপ টিকিট কাটলে RNDTRIP কোড ব্যবহার করুন। এতে ফ্ল্যাট ৬০০ টাকা ছাড় পাবেন। এছাড়াও FLYTWO প্রোমো কোডে থাকছে ফ্ল্যাট ৭৫০ টাকা ছাড়।

[আরও পড়ুন: OMG! গুগল সার্চে দেখা যাচ্ছে আপনার মোবাইল নম্বর! হোয়াটসঅ্যাপ করার আগে সতর্ক থাকুন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement