BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিশ্বজুড়ে ইউটিউবের ভিডিও দেখতে সমস্যা ইউজারদের, দীর্ঘক্ষণ পর স্বাভাবিক পরিষেবা

Published by: Tiyasha Sarkar |    Posted: November 12, 2020 10:59 am|    Updated: November 12, 2020 11:01 am

YouTube went down around the world, but it’s now fixed | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতসকালে ইউটিউবে (YouTube) ঢুকেই বাধা পেয়েলে বিশ্বের বিভিন্নপ্রান্তের ব্যবহারকারীরা। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেট দুনিয়ায়। যদিও ইতিমধ্যেই এই সমস্যার সমাধান করেছে ইউটিউব কর্তৃপক্ষ।

বর্তমানে আট থেকে আশি প্রায় সকলেই বন্দি স্মার্টফোন আর ইন্টারনেটে। ঘুম ভাঙতেই তাঁরা চোখ বুলিয়ে নেয় ফোনে। কেউ কেউ আবার ঢুঁ মারে ইউটিউবেও। বৃহস্পতিবার সকালে সেভাবে ইউটিউবে ঢুকতেই সমস্যায় পড়েন ব্যবহারকারীরা। অধিকাংশই ভিডিও অ্যাকসেস পাচ্ছিলেন না। সঙ্গে সঙ্গে টুইটে এই সমস্যার কথা তুলে ধরেন অনেকে। কেউ কেউ রীতিমতো বিরক্তি প্রকাশ করেন। যদিও কিছুক্ষণের মধ্যে মিটে যায় সমস্যা। ফের স্বাভাবিক ছন্দে ফেরে ইউটিউব। এবিষয়ে ইতিমধ্যেই ইউটিউবের তরফে টুইটে বলা হয়েছে, “আমরা ফিরেছি, এই সমস্যার জন্য দুঃখিত। সমস্ত ডিভাইস থেকেই আগের মতো ইউটিউব (Youtube Back) দেখা যাবে। সমস্যার সম্পূর্ণ সমাধান হয়েছে। এই গোটা প্রক্রিয়া চলাকালীন ব্যবহারকারীরা ধৈর্য্য রাখায় ইউটিউব সার্ভিসেস কৃতজ্ঞ।”

[আরও পড়ুন: BigBasket অ্যাপ ব্যবহার করেন? সাবধান! দু’কোটি ইউজারের তথ্য চুরি করল হ্যাকাররা]

 

উল্লেখ্য, ব্যবহারকারীরা সমস্যায় পড়ছেন জানার পরও ইউটিউবের তরফে টুইট করা হয়েছিল। বলা হয়েছিল যে, তাঁরা সমস্যা সমাধানের চেষ্টা করছেন। এর কিছুক্ষণের মধ্যেই ফের আগের ছন্দে ফেরে জনপ্রিয় অ্যাপ ইউটিউব। প্রসঙ্গত, কিছুদিন আগেও একবার এহেন সমস্যা দেখা দিয়েছিল। 

[আরও পড়ুন: Phone Pay-এর ক্যাশব্যাক অ্যাকাউন্টে ট্রান্সফারের নামে প্রতারণা, ১০ হাজার টাকা খোয়ালেন যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে