BREAKING NEWS

২৩ আষাঢ়  ১৪২৭  বুধবার ৮ জুলাই ২০২০ 

Advertisement

অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য নয়া ফিচার নিয়ে হাজির WhatsApp, জেনে নিন সুবিধা

Published by: Tiyasha Sarkar |    Posted: December 12, 2019 12:55 pm|    Updated: December 12, 2019 8:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য সুখবর। অভাবনীয় এক ফিচার নিয়ে হাজির WhatsApp।  WhatsApp কলে কথা বলার সময় যদি দ্বিতীয় কোনও ফোন আসে এবার তা জানতে পারবেন ব্যবহারকারী। এতে ব্যবহারকারীদের অনেক সুবিধা হবে বলেই মনে করা হচ্ছে। বেশ কিছুদিন আগে থেকেই আইফোন ব্যবহারকারীরা এই সুবিধা পাচ্ছিলেন। 

সাধারণ ফোন কলের ক্ষেত্রে বরাবরই কল ওয়েটিং অপশনটি পান ব্যবহারকারী। অর্থাৎ যখন আপনি ফোনে কথা বলছেন, সেই সময় যদিও অন্য কেউ আপনাকে ফোন করেন, সেক্ষেত্রে আপনি বুঝতে পারেন যে আরেকটি ফোন আসছে। প্রয়োজনে প্রথম কলটিতে হোল্ডে রেখে দ্বিতীয় ফোনটিও ধরতে পারেন। এক্ষেত্রে দ্বিতীয় যে আপনাকে ফোন করছেন, তিনিও বুঝতে পারেন যে আপনি অন্য কলে ব্যস্ত ছিলেন। কিন্তু এতদিন এই সুযোগ ছিল না WhatsApp কলের ক্ষেত্রে। ফলে বহু WhatsApp ব্যবহারকারী অ্যাপের মাধ্যমে ভয়েস কল করলেও, অন্য ফোন এলে তা জানতে পারতেন না। যা কিছুটা হলেও সমস্যার। সেই দিক চিন্তা করে WhatsApp-এ যোগ করা হল নতুন এক ফিচার। তা হল কল ওয়েটিং। ধরুন, আপনি WhatsApp কলে কথা বলছেন। ঠিক সেই সময় আরেকটি ফোন এসেছে। এবার WhatsApp কলের ক্ষেত্রেও দ্বিতীয় কলটি দেখতে পাবেন আপনি। তবে হ্যাঁ, সাধারণ কলের মতো এক্ষেত্রে প্রথম কলটিকে হোল্ডে রেখে দ্বিতীয় কলটি ধরতে পারবেন না। শুধুমাত্র দেখতে পাবেন কারও ফোন আসছে।

[আরও পড়ুন: বাজারে এল ডুয়াল সেলফি ক্যামেরা বিশিষ্ট Redmi K30, জেনে নিন ফিচার ও মূল্য]

জানা গিয়েছে, WhatsApp-এর ২.১৯.৩৫২ ভার্সনেই মিলবে এই কল ওয়েটিং অপশন। অর্থাৎ এখুনি গুগুল প্লে-স্টোর থেকে WhatsApp ডাউনলোড করলে আপনিও ব্যবহার করতে পারবেন বিশেষ এই ফিচার। আপনার ফোনে থাকা WhatsApp অ্যাপটি যদি আপডেটেড না হয়ে থাকে, সেক্ষেত্রে এখনই আপডেট করে ফেলুন অ্যাপটি। আর উপভোগ করুন নতুন ফিচার।

[আরও পড়ুন:  নয়া গ্রাহকদের জন্য সুখবর, এবার কম খরচে দীর্ঘমেয়াদি প্ল্যান আনছে Netflix!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement