৫ শ্রাবণ  ১৪২৬  রবিবার ২১ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ জ্বরে ভুগছে গোটা দেশ। আর এমন মরশুমে ক্রিকেটপ্রেমীদের জন্য দুর্দান্ত সুখবর শোনালো শাওমি। ক্রিকেটের মরশুমে একগুচ্ছ টিভির মডেলে আকর্ষণীয় ছাড় দিচ্ছে এই কোম্পানি। অর্থাৎ নতুন টিভি কেনার পরিকল্পনা থাকলে এটাই আদর্শ সময়।

[আরও পড়ুন: এবার ড্রোনই পৌঁছে দেবে অর্ডার করা খাবার, সৌজন্যে Zomato]

বিশ্বকাপ উপলক্ষেই শাওমি এনেছে ওয়ার্ল্ড কাপ টিভি ধামাকা সেল। বাড়ি বসে অনলাইনেই কিনে ফেলা যাবে স্মার্ট টিভি। তাও আবার লোভনীয় দামে। Mi LED TV 4X PRO ১৩৮.৮ সেমির (৫৫) মডেলটির সঙ্গে ক্রেতারা পেয়ে যাবেন ডিসকাউন্ট কুপন। বেশ কয়েকটি মডেলের সঙ্গে দুহাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন দেওয়া হচ্ছে। তবে যাঁরা নেট ব্যাংকিং অথবা ব্যান্ড কার্ড অথবা অন্য কোনও মোবাইল ওয়ালেট ব্যবহার করে MI-এর ওয়েবসাইট থেকে টিভি আগে থেকে বুক করবেন, তাঁরাই এই কুপন পাবেন। অর্থাৎ অর্ডার বাড়ি পৌঁছে যাওয়ার পর টাকা দিলে বা ক্যাশ অন ডেলিভারি করলে ডিসকাউন্ট কুপন পাওয়া যাবে না। এবার দেখে নেওয়া যাক শাওমির আর কোন কোন মডেল কিনে নিতে পারবেন আকর্ষণীয় মূল্যে।

[আরও পড়ুন: এবার অ্যাপ ডাউনলোড করে ফেসবুককে সাহায্য করলেই পাবেন পুরস্কার!]

৩২ ইঞ্চি Mi LED TV 4C PRO এবং Mi LED TV 4A PRO, ৪৩ ইঞ্চির Mi LED TV 4A PRO এবং ৫৫ ইঞ্চির Mi LED TV 4X PRO-র মডেলগুলির উপর রয়েছে বড় অঙ্কের ছাড়। এই স্মার্ট টিভিগুলির সঙ্গে মিলবে দুহাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন। জানা গিয়েছে, Mi LED TV 4X PRO মডেলটির মূল্য ৩৯, ৯৯৯ টাকা। ১০৮ সেন্টিমিটারের Mi LED TV 4A PRO মডেল পাওয়া যাবে ২২,৯৯৯ টাকার বিনিময়ে। ৮০ সেমির Mi LED TV 4A PRO এবং Mi LED TV 4C PRO মডেলের মধ্যে যে কোনও একটি কিনতে ক্রেতাকে দিতে হবে ১২, ৯৯৯ টাকা। ভেবে দেখুন, এমন লোভনীয় মূল্যে স্মার্ট টিভি ঘরে আনার সুযোগ কি বারবার পাবেন? কিন্তু কেনার আগে অবশ্যই একটা বিষয় মাথায় রাখবেন। ডিসকাউন্ট পেতে হলে কিন্তু প্রি-পেড অর্ডারই দেবেন। মানে অনলাইনেই দাম মিটিয়ে দেবেন। তাহলে আর দেরি কেন? নতুন টেলিভিশন সেটেই উপভোগ করুন বিশ্বকাপ।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং