BREAKING NEWS

২৮ জ্যৈষ্ঠ  ১৪২৮  শনিবার ১২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

শুধু গন্তব্যের হদিশই নয়, এবার Google Map-এর সৌজন্যে মিলবে রেস্তরাঁয় ছাড়

Published by: Tiyasha Sarkar |    Posted: July 15, 2019 5:13 pm|    Updated: July 15, 2019 7:20 pm

you can get discounts at restaurants through Google Maps

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অচেনা গন্তব্যে পৌঁছানো এখন অনেক সোজা হয়ে গিয়েছে Google Map-এর সৌজন্যে। কিন্তু জানেন কি এবার Google Map শুধু গন্তব্যে পৌঁছানোই নয়, এবার কোন রেস্তরাঁয় গেলে কত ছাড় মিলবে তাও বলে দেবে Google Map। জানা গিয়েছে, আপাতত দেশের ১১ টি শহরের ক্ষেত্রে কার্যকর হবে Google Map-এর এই বিশেষ ফিচার।

[আরও পড়ুন: অঙ্গনওয়াড়ি কেন্দ্র যেন মরণফাঁদ, বাঁকুড়ায় ভেঙে পড়া বাড়িতেই প্রাণের ঝুঁকি নিয়ে যাতায়াত]

জানা গিয়েছে, সম্প্রতি ফুড রিভিউ অ্যাপ Eazydiner-এর সঙ্গে গাঁটছড়া বেঁধেছে Google Map। দুই সংস্থার চুক্তি অনুযায়ী, Eazydiner-এর রিভিউতে শহরের সেরা রেস্তরাঁগুলির তালিকা পাওয়া যাবে Google Map-এ। আর Google Map ব্যবহারকারীদের জন্য থাকবে বিশেষ অফার। জানা গিয়েছে, Google Map-এর অন্তর্ভুক্ত কলকাতা-সহ দেশের ১১টি বড় শহরের ৪০০০-এরও বেশি রেস্তরাঁয় ভুরিভোজ সারলে আপনি পেতে পারেন ২৫% পর্যন্ত ছাড়। গোটা প্রক্রিয়ার জন্যই Google Map-এ সদ্য যোগ হয়েছে দুটি অপশন। একটি ‘এক্সপ্লোর’ অন্যটি ‘ফর ইউ’।

কিন্তু কীভাবে পাবেন অফার? 

রেস্তরাঁর খুঁটিনাটি জানতে আপনাকে অ্যাপটি খুলে প্রথমে নিচের বাঁদিকে এক্সপ্লোর অপশনে যেতে হবে। সেখানে রেস্টুরেন্ট অপশনটি বেছে নিন। এরপর উপরের অংশে থাকা অফারে ক্লিক করুন। এবারই আপনার মোবাইল স্ক্রিনে ভেসে উঠবে কোন রেস্তরাঁয়-এ কত শতাংশ ছাড় পাওয়া যাবে। বেশ কিছু অপশনে থাকবে Eazydiner-এর রিভিউ। সঙ্গে থাকবে এক্সক্লুসিভ ২৫% ছাড়। তবে ছাড় পেতে হলে Google Map থেকেই বুক করতে হবে টেবিল। প্রয়োজনে আগাম টেবিল বুক করে রাখার সুযোগও দেবে গুগল ম্যাপ। সংস্থার তরফে জানানো হয়েছে, Eazydiner-এর এই এক্সক্লুসিভ অফার মিলবে ২৬ জুলাই পর্যন্ত। তবে, এই আকর্ষণীয় অপশন পেতে হলে অবশ্যই আপডেট করুন গুগল ম্যাপে। তবে শুধুমাত্র রেস্তরাঁই নয়, ওই এক্সপ্লোর অপশনে গেলে পেট্রল পাম্প, এটিএম, শপিং মল, হোটেল, নিকটবর্তী ওষুধের দোকানের হদিশও।

[আরও পড়ুন: স্মার্টফোনে মাত্রাতিরিক্ত আসক্তি, বিপদ ডেকে এনেছিল চার বছরের শিশু!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement