৩০ আশ্বিন  ১৪২৬  শুক্রবার ১৮ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে রাঁধে, সে নাকি চুলও বাঁধে। প্রাচীন এই প্রবাদটি আজও প্রাসঙ্গিক কিছু মানুষের ক্ষেত্রে। এখনও কিছু মানুষ জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ, সবই করতে পারেন। কিন্তু, গাধার সঙ্গে জুটি বেঁধে গান! এই রকম ঘটনার কথা মনে হয় না কেউ আগে শুনেছে।অনেকটা অকল্পনীয়।  কিন্তু, অকল্পনীয় বিষয়টিই সত্যি হতে দেখা গেল আমেরিকার দক্ষিণ কারোলিনা এলাকার সামটারে।

[আরও পড়ুন: তৃষ্ণা মিটিয়ে রাস্তার কল বন্ধ করছে বাঁদর, ‘রিয়েল হিরো’ বলছে নেটদুনিয়া]

সম্প্রতি দক্ষিণ কারোলিনার সামটারের বাসিন্দা ট্র্যাভিস কিনলে ফেসবুকে ২৫ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেন। যা দেখে হাসি লুটোপুটি খাচ্ছেন নে়টিজেনরা। ইতিমধ্যে ৩ কোটির বেশি লোক ভিডিওটি দেখেছেন। আর পছন্দ করেছেন ২ কোটির বেশি মানুষ। ট্র্যাভিসের কথায়, মাঠে গাধাদের ঘাস খাওয়াতে গিয়ে সদ্য প্রকাশিত লায়ন কিং সিনেমার থিম সং সার্কেল অফ লাইফ গাইছিলেন তিনি। কিছুক্ষণ বাদে গানটি মোবাইলে রেকর্ড করার চিন্তা আসে মাথায়। তাই পকেট থেকে মোবাইল বের করে তারস্বরে গাইতে শুরু করেন সেই গান। মালিককে গাইতে দেখে উজ্জীবিত হয়ে পড়ে তার গাধা নাথানও। আস্তে আস্তে মাথা নাড়তে নাড়তে গুটিগুটি পায়ে মালিকের পিছনে এসে হাজির হয় সে। আর ট্র্যাভিস উচ্চস্বরে গান ধরতেই গলা মেলাতে শুরু করে। আচমকা পিছন থেকে পোষা গাধার বিকট ডাক শুনে কিছুটা ঘাবড়ে যান ওই যুবক। তবে চমকে উঠে পিছনে তাকাতেই চোখে পড়ে তাঁর সঙ্গে গলা মেলাচ্ছে প্রিয় গাধা নাথান। এরপরই শুরু হয় অসম এই জুটির বিখ্যাত ডুয়েট গান!

মজার এই ভিডিওটি ফেসবুকে আপলোড করতেই ভাইরাল হয়ে যায় সেটি। ট্র্যাভিসের অঙ্গভঙ্গি ও গাধার গান শুনে হাসি আর চাপতে পারেননি নেটিজেনরা। তাঁদের মধ্যে একজন টুইট করেন, ভিডিওটি দেখে হাসতে হাসতে পেটে ব্যথা হয়ে গিয়েছে। তবুও হাসি থামছে না।

[আরও পড়ুন: পাঁচিল পেরিয়ে চিড়িয়াখানায় সটান জিরাফের পিঠে যুবক, তারপর…]

কেউ কেউ লিখেছেন, এই রকম মজার গান আগে কোনওদিন শুনিনি। আবার কারও মতে, এবার আর কোনও অপদার্থ ব্যক্তিকে গাধা বলা যাবে না। কারণ, অনেক মানুষ না পারলেও ইংরেজি গান গাইতে পারে গাধা!

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং