২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! এটিএমে হ্যান্ড স্যানিটাইজার দেখে এ কী করলেন ব্যক্তি, ভাইরাল ভিডিও

Published by: Sayani Sen |    Posted: March 30, 2020 6:31 pm|    Updated: March 30, 2020 6:31 pm

a man stealing sanitiser bottle from an ATM vestibule has gone viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাস ভারতে থাবা বসিয়েছে বেশ কয়েকদিন আগেই।  তারপর থেকে সংক্রমণ এড়াতে বারবার করে হাত পরিষ্কার করতে বলছেন বিশেষজ্ঞরা।  তাই হু হু করে বেড়েছে হ্যান্ড স্যানিটাইজারের চাহিদা।  আর বর্তমান পরিস্থিতিতে বাজার থেকে প্রায় উধাও হ্যান্ড স্যানিটাইজার।  তার ফলে হন্যে হয়ে এ দোকান, সে দোকানেও ঘুরেও মিলছে না হ্যান্ড স্যানিটাইজার।  আবার কোথাও কোথাও চলছে কালোবাজারিও। এহেন অবস্থায় হ্যান্ড স্যানিটাইজার দেখে এমন ব্যক্তির কাণ্ডকারখানা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। যা দেখে হাসি চেপে রাখতেন পারবেন না আপনিও।

ভাইরাল ওই ভিডিওতে দেখা গিয়েছে, জ্যাকেট পরিহিত এক ব্যক্তি এটিএমে ঢুকবেন। নির্দিষ্ট নিয়ম মেনে টাকাও তুললেন তিনি।  এরপর টাকা হাতে নিয়ে পকেটে ঢোকাতে যাবেন। আর এমন সময়ে তাঁর নজরে পড়ল এটিএমের ভিতর গ্রাহকদের সুরক্ষার স্বার্থে রাখা একটি হ্যান্ড স্যানিটাইজার। ওই স্যানিটাইজারের বোতলটি হাতে নিয়ে নিলেন তিনি। এত দূর পর্যন্ত ভিডিওটি দেখে নিশ্চয়ই ভাবছেন ওই ব্যক্তি হাত পরিষ্কার করবেন বলে স্যানিটাইজারের বোতলটি নিলেন। হাত পরিষ্কার করা তো দূর, পরিবর্তে স্যানিটাইজারের বোতল জ্যাকেটের ভিতর ঢুকিয়ে নেন। এদিক ওদিকে তাকিয়ে এরপর এটিএম ছেড়ে বেরিয়ে যাবেন তিনি।

পাকিস্তানের এক সাংবাদিক ওই ব্যক্তির কীর্তির ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। যা নেটদুনিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়নি। বিদ্যুতের গতিতে বাড়ছে ভিউয়ারের সংখ্যা। উঠেছে লাইক, কমেন্টের ঝড়ও।


[আরও পড়ুন: করোনা মোকাবিলার হেল্পলাইন নম্বরে ফোন করে সিঙারা চেয়ে মোক্ষম শাস্তি পেলেন ব্যক্তি]

চুরি করছেন ঠিকই, তবে পরিস্থিতির গুরুত্ব বুঝে কেউই তাঁকে দোষ দিতে পারছেন না। বরং নেটদুনিয়ায় সকলে ওই ভিডিও দেখে হেসে খুন। কেউ কেউ মশকরা করে টুইটারে লিখছেন, ভগবান সব দেখতে পাচ্ছেন।

আবার কেউ কেউ বলছেন, কোন এটিএমে হ্যান্ড স্যানিটাইজার পাওয়া যাচ্ছে, তা জানান। আমরাও ওই ব্যক্তির মতো হ্যান্ড স্যানিটাইজারটি নিতে চাই।    

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে