BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বুধবার ১২ আগস্ট ২০২০ 

Advertisement

ঘরে ছিল আলু, তিন মাস পর বাড়ি ফিরে যা দেখলেন মহিলা!

Published by: Sayani Sen |    Posted: July 5, 2020 6:58 pm|    Updated: July 5, 2020 8:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনে বাইরে বেরনোর উপায় নেই। করা যাবে না বাইরের কোনও কাজ। তাই এই সময়টা একান্তে প্রেমিকের সঙ্গে কাটাবেন বলেই স্থির করেছিলেন তরুণী। কিছু গুরুত্বপূর্ণ জিনিস সঙ্গে নিয়ে তাই বাড়ি থেকে বেরিয়ে যান গত মার্চে। মাসতিনেক পর বাড়ি ফিরলেন। কিন্তু বাড়ির ভিতরে ঢুকতে গিয়েই চক্ষু চড়কগাছ। কারণ, ততক্ষণে বাড়ি যে বেদখল। তবে কোনও মানুষ নয়। তরুণীর বাড়ি দখল করেছে এক ব্যাগ আলু (Potato)। ভাবছেন ভুল পড়লেন? মোটেও না, যা পড়লেন তাই সত্যি। অবাক লাগলেও এমনই কাণ্ড ঘটল সুদূর ফ্রান্সে। অদ্ভূত এই কাণ্ড আপনার মতো অবাক করছে সকলকেই।

ঠিক কী ঘটেছিল? বছর বাইশের ডোন্না পরি একাই থাকেন বাড়িতেই। গত মার্চ মাসে তিনি বাজারে গিয়েছিলেন। ২১০ টাকা খরচ করে কিনেছিলেন এক ব্যাগ আলু। বাড়ি ফিরে আসেন। রান্নাঘরের নির্দিষ্ট জায়গায় রেখেও দেন তিনি। ইতিমধ্যেই করোনা সংক্রমণ রুখতে জারি হয় লকডাউন (Lockdown)। দীর্ঘ লকডাউনের সময় একা বাড়িতে একঘেয়ে জীবন কাটাতে রাজি হননি তরুণী। বরং লকডাউনে প্রেমিকের সঙ্গে কিছুটা একা সময় কাটাবেন বলেই স্থির করেন। তাই তাঁর কাছে চলে যান। ঘরে পড়ে রইল আলু। ইতিমধ্যে কখন মাসতিনেক সময় কেটে যায়, তা বুঝতেও পারেননি তরুণী।

[আরও পড়ুন: OMG! আচমকা দা হাতে মেখলিগঞ্জ থানার সামনে হাজির হয়ে এ কী করল যুবক?]

এরপর দিনকয়েক আগে তিনি বাড়ি ফেরেন। দরজা খুলে ভিতরে ঢোকেন। দেখেন তাঁর বাড়ি বেদখল হয়ে গিয়েছে। চতুর্দিকে গাছের শিকড়ের একচ্ছত্র আধিপত্য। প্রথমে একপ্রস্থ ঘরের দিকে তাকিয়ে ভয়ই পেয়ে গিয়েছিলেন। তারপর যদিও মনে পড়ে এক ব্যাগ আলুর কথা। বুঝতে পারেন ওই আলু থেকেই শিকড় বেরিয়ে গোটা রান্নাঘর বেদখল হয়ে গিয়েছে। কোনওক্রমে ঘরে ঢোকেন। একটি কাঁচি নেন। বেশ কয়েকঘণ্টা ধরে যুদ্ধ চালিয়ে শিকড় কেটে আবার রান্নাঘর-সহ গোটা বাড়িকে দখলমুক্ত করেন তরুণী। জীবনে অন্যরকম অভিজ্ঞতার মুখোমুখি হতে পেরে খুশি তিনি। সোশ্যাল মিডিয়ায় ছবিও শেয়ার করেছেন বেশ কয়েকটি।

যা দেখে তরুণীর মতো অবাক হচ্ছেন আরও অনেকেই। আপনিও কিন্তু তরুণীর এই অভিজ্ঞতার কথা পড়েই শিক্ষা নিন। বাড়ি দখলমুক্ত করার ঝক্কি পোহাতে না চাইলে এমন কাজ ভুলেও করবেন না।

[আরও পড়ুন: মন খারাপের দিন শেষ, টাকা দিলেই এটিএম থেকে বেরিয়ে আসছে ফুচকা!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement