BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার মহাকাশেই হবে পর্ন ছবির শুটিং! জনপ্রিয় তারকাকে পাঠানোর তোড়জোড় শুরু

Published by: Biswadip Dey |    Posted: September 25, 2021 6:14 pm|    Updated: September 25, 2021 6:14 pm

Adult star wants to 'shoot scene' on SpaceX flight। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েক দিন আগেই জানা গিয়েছিল মহাকাশে (Space) ছবির শুটিং করে ইতিহাস গড়তে চলেছে রাশিয়া। কিন্তু এবার জানা গেল, মহাকাশে তৈরি হবে পর্ন ছবিও (Adult Movies)। পর্ন ইন্ডাস্ট্রি বরাবরই চেষ্টা করে চলে দর্শকসংখ্যা বাড়াতে অভিনব সব পদক্ষেপ করতে। কিন্তু এবার যেন কার্যতই সব সীমা ছাড়িয়ে একেবারে মহাশূন্যেই তারা তৈরি করতে চাইছে পর্ন! বিখ্যাত পর্ন তারকা লেক্সি লুনাকে মহাকাশে পাঠাতে চাইছে এক পর্ন বিপণনকারী সংস্থা ন্যাফটি।

এতদিন মহাকাশে যাওয়ার সুযোগ কেবল পেতেন প্রশিক্ষণপ্রাপ্ত মহাকাশচারী ও বিজ্ঞানীরাই। কিন্তু ধনকুবের এলন মাস্কের উদ্যোগে সদ্য মহাকাশ থেকে ঘুরে এসেছেন সাধারণ মানুষরা। এবার সেই সংস্থা ‘স্পেসএক্স’-এর মহাকাশযানেই মহাশূন্য়ে যাবেন লেক্সি। শুরু হয়ে গিয়েছে টিকিট কাটার তোড়জোড়।

[আরও পডুন: পরকীয়ায় পথের কাঁটা, প্রেমিকের ষড়যন্ত্রে বাড়িতে মদের আসর বসিয়ে স্বামীকে ‘খুন’ স্ত্রীর]

ব্রিটিশ সংবাদমাধ্যম ‘ডেলি স্টার’-এর এক প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, লেক্সির বহুদিনের স্বপ্ন নক্ষত্রকে ছুঁয়ে আসা। আর সেই স্বপ্নপূরণ করতে মহাকাশে গিয়ে পর্ন শুট করতেও তাঁর আপত্তি নেই বলেই জানিয়েছিলেন তিনি।

ন্যাফটি নামে পর্ণ নির্মাতা সংস্থার সিইও কেমিনোফি ‘ডেলি স্টার’কে এবিষয়ে বলতে গিয়ে জানান, ”এখন সাধারণ মানুষরাও মহাকাশে যেতে পারছেন। আমরাও সেই সুযোগে মহাকাশে ইতিহাস তৈরি করতে চাই। আর এব্য়াপারে লেক্সি একদম নিখুঁত বাছাই, কেননা তাঁর বরাবরই মহাকাশে যাওয়ার স্বপ্ন ছিল।” উল্লেখ্য, লেক্সি লুনা পর্ন ইন্ডাস্ট্রির অত্যন্ত জনপ্রিয় এক নাম। সোশ্যাল মিডিয়ায় তাঁর লক্ষ লক্ষ ফলোয়ার। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার ৪৮ হাজার। এছাড়াও রয়েছে অসংখ্য ফ্যান পেজ। এবার সেই পর্ন তারকাই উড়তে চাইছেন মহাশূন্যের পথে।

এদিকে গত অক্টোবরেই আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে তৈরি হবে প্রথম ছবি! ছবির নির্মাতাদের তরফে জানানো হয়েছে, আগামী ৫ অক্টোবর সয়ুজ এমএস-১৯ মহাকাশযানে আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে পাড়ি দেবেন তাঁরা।

[আরও পড়ুন: স্ত্রী রোজ স্নান করে না! স্রেফ এই অভিযোগে তালাক দিলেন স্বামী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement