২৪  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ৯ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

পরপুরুষের টানই আলাদা! স্বামী-সন্তান রেখে দশ বছরে ২৫ বার ঘর ছাড়লেন গৃহবধূ

Published by: Sayani Sen |    Posted: September 9, 2021 3:57 pm|    Updated: September 9, 2021 4:09 pm

Assam's married woman allegedly run away from her home 25 times in the last ten years । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বউ পালাল জানলা দিয়ে…। দিনকয়েক আগে ভাইরাল ‘টুম্পা সোনা’ গানের কলিটি যেন মুখে মুখে ঘুরছিল। সেই কলি বাস্তব রূপ পেল অসমের (Assam) নওগাঁতে। দশ বছরের দাম্পত্য সম্পর্কে পঁচিশবার ঘরছাড়া মহিলা। প্রতিবার আলাদা আলাদা পুরুষসঙ্গীর সঙ্গে পালিয়ে যান তিনি। যদিও স্বামী তাঁর হাত ছাড়তে নারাজ। স্ত্রী ফিরে এলেই বাড়িতে ঢুকিয়ে নেবেন বলেই জানিয়েছেন।

দশ বছর আগে নওগাঁর বাসিন্দা ওই ব্যক্তির সঙ্গে বিয়ে করেন মহিলা। গ্যারেজে কাজ করেন মহিলার স্বামী। আয় সামান্য। স্ত্রীকে কোনও কষ্ট দেন না তিনি। তিনটি সন্তানও রয়েছে তাঁদের। তবে একটানা সংসারে মন বসে না মহিলার। বারবার মন মজে পরপুরুষে। আর প্রেমের টানের প্রতিবার ঘর ছেড়ে বেরিয়েও যান মহিলা। এভাবে এক-দু’বার নয়, দশ বছরে ২৫ বার ঘরছাড়া হয়েছেন তিনি। সন্তানদের কথাও ভেবে দেখেননি।

[আরও পড়ুন: সন্তানের বাবা কে? মুখ খুললেন Nusrat Jahan]

মহিলার স্বামী অবশ্য তাতেও রাগ করেন না, এমনই দাবি খোদ ওই ব্যক্তির। তিনি মনে করেন স্ত্রী ফের ফিরে আসবেন। আর বারবার ঘটেছেও তাই। পরপুরুষের হাত ধরে বেরিয়ে গেলেও সম্পর্কের আয়ু বেশি দিনের নয়।ফেলে যাওয়া স্বামী এবং সন্তানদের কাছেই বারবার ফিরে আসতে হয়েছে মহিলাকে। গত ৪ সেপ্টেম্বরও একই কাণ্ড ঘটিয়েছেন তিনি। নতুন প্রেমিকের সঙ্গে সম্পর্কের টানে সংসার ছেড়ে পালিয়ে গিয়েছেন এবারও। ওইদিন গ্যারেজে কাজ সেরে ফিরে দেখেন সন্তান প্রতিবেশীর বাড়িতে রয়েছে। খোঁজ নিয়ে জানতে পারেন ছাগলের খাবার কিনতে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছেন ওই মহিলা। তারপর থেকে আর বাড়ি ফেরেননি।

মহিলার স্বামীর দাবি, পরপুরুষের হাত ধরে ঘর ছাড়ার সময় নগদ ২২ হাজার টাকা এবং বেশ কিছু দামি গয়নাগাটি নিয়ে গিয়েছেন স্ত্রী। আগেও একই কাজ করেছিলেন। তবে ওই ব্যক্তির আশা মহিলা ফিরে আসবেন এবারও। ২৫ বার পরপুরুষের হাত ধরে বাড়ি ছাড়ার পরেও কি মহিলার সঙ্গে সম্পর্ক রাখবেন? ওই ব্যক্তির দাবি, সম্পর্ক রাখতে কোনও সমস্যা নেই। স্ত্রী ফিরলে ফের স্বাভাবিক হয়ে যাবে তাঁদের সম্পর্ক। ইতিমধ্যেই অসমের নওগাঁর এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সকলেই স্বামীর ‘ধৈর্যে’র প্রশংসা না করে পারছেন না।

[আরও পড়ুন: Karnataka: জাতীয় সড়কের উপর ছড়ানো সারি সারি কন্ডোম, কোথা থেকে এল? জানে না প্রশাসনও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে