১ শ্রাবণ  ১৪২৬  বুধবার ১৭ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধ্য না থাকলেও কমবেশি শখ সকলেরই থাকে। কারও কাছে শখ মানে গল্পের বই, কারও কাছে আবার ঘুরতে যাওয়া, কারও অন্যকিছু। শখ পূরণের চেষ্টাও থাকে সকলের মধ্যেই। অনেকক্ষেত্রে সাধ্যের বাইরে গিয়েও শখ পূরণের চেষ্টা করেন অনেকেই। তাতে সমস্যাতেও পড়তে হয়। হটকারি সিদ্ধান্তের মাসুল দিতে হয় ভয়ংকরভাবে। এবার শখের পিছনে দৌড়ে হাজতে ঠাঁই হল এক ব্যক্তির।

[আরও পড়ুন: কুকুর ভেবে ভাল্লুক পুষেছিলেন! বন্যপ্রাণ আইন ভেঙে গ্রেপ্তার মালয়েশিয়ার গায়িকা]

চিনের লিনশুইয়ের সিচুয়ানের বাসিন্দা এক ব্যক্তির শখ ছিল কোটি টাকার গাড়ি চড়ার। প্রচুর জমির মালিক, পেশায় কৃষক ওই ব্যক্তি ২৮৯,৫০০ মার্কিন ডলার খরচ করে কিনেও ফেলেছিলেন একটি BMW। কিন্তু কিনলেই তো হল না। গাড়ির রক্ষণাবেক্ষণ, তেল খরচও তো প্রচুর। শখের গাড়ি না পারছিলেন বিক্রি করতে, না পারছিলেন তার খরচ যোগাতে। কী উপায়? অনেক ভেবেচিন্তে সমস্যা মেটাতে চুরিবৃত্তিকেই বেছে নেন ওই ব্যক্তি। তবে সম্পত্তি, গয়না, বা টাকাপয়সা নয়, তিনি চুরি করতেন হাঁস বা মুরগি। আর সেগুলি বিক্রি করেই দীর্ঘদিন ধরে তেলের খরচ জোগাড় করেছিলেন তিনি।

[আরও পড়ুন: সন্তানের শব নিয়ে শেষযাত্রায় হস্তিনী, মর্মস্পর্শী ভিডিও শেয়ার করলেন বনদপ্তরের অফিসার]

এভাবে বেশ কিছুদিন কাটলেও শেষ রক্ষা হল না। ক্রমশ হাঁস মুরগি চুরি হতে থাকায় এলাকার বাসিন্দারাও স্থানীয় থানায় অভিযোগ জানান। সেই মতো ফাঁদ পাতে পুলিশ। জালে ধরা পড়েন অভিযুক্ত ব্যক্তি। জেরায় নিজের কুকীর্তির কথা স্বীকারও করে নেন অভিযুক্ত। বিপদে, আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে অনেকেই অনেক কিছু করেন, তাই বলে BMW-র খরচ জোগাতে মুরগি চুরি! একাণ্ড হয়তো প্রথম ঘটালেন এই ব্যক্তিই। নিজের কাণ্ডে হাসির খোরাক ওই ব্যক্তি।  

    [আরও পড়ুন: লন্ডনের রাস্তায় ঝালমুড়ি বিক্রি করছেন ইংরেজ ফেরিওয়ালা! আপ্লুত বিগ বি-ও]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং